তিন মাস ধরে ফেসবুকে নেই অপর্না!

Looks like you've blocked notifications!
অভিনেত্রী অপর্না ঘোষ। ছবি : সংগৃহীত

অপর্না ঘোষ, জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী। ছোট ও বড় দুই পর্দাতেই সাবলীল অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বাংলাদেশের প্রায় সব তারকার মতো তাঁরও ফেসবুক অ্যাকাউন্ট আছে। কিন্তু সেটা তিনি আর চালাতে পারছেন না। না, সরকারিভাবে ফেসবুক বন্ধ সে কারণে নয়, অন্য কারণে অপর্না ফেসবুক ব্যবহার থেকে বঞ্চিত, গত কয়েক মাস ধরেই। তাই ফেসবুক বন্ধুরা অপর্নার আপডেট পাচ্ছেন না বহুদিন ধরেই।

এর কারণ কী? জানতে চাইলে অপর্না বলেন, ‘আমি ফেসবুকে নিয়মিত আপডেট না দিলেও অনেকের সঙ্গে ফেসবুকেই আলাপ হতো আমার। কিন্তু তিন মাস আগে ফেসবুকে প্রবেশ করতে গিয়ে দেখি, আমি আর অ্যাকাউন্টে ঢুকতে পারছি না। সম্ভবত কেউ আমার অ্যাকাউন্টে প্রবেশ করে পাসওয়ার্ড বদলে দিয়েছে। আর এখন আমি নিশ্চিত, অ্যাকাউন্টটি কেউ না কেউ চালাচ্ছে। তবে আপত্তিকর কোনো আপডেট এখনো আমার চোখে পড়েনি। অনেক চেষ্টা করেও অ্যাকাউন্টটি আমি উদ্ধার করতে পারিনি। তবে আমি আমার শুভকাঙ্ক্ষীদের উদ্দেশে বলতে চাই, আমার ফেসবুক অ্যাকাউন্ট এখন আমার নিয়ন্ত্রণে নেই। শুধু ভাইবারে অ্যাকটিভ আছি আমি।’

এদিকে, অপর্না বেশ কিছু খণ্ড নাটকের পাশাপাশি ধারাবাহিক নাটকের কাজ করে ব্যস্ত সময় পার করছেন। আসছে ভালোবাসা দিবসে দর্শককে ভালো কিছু নাটক উপহার দেওয়ার কথা বললেন গুণী এই অভিনয়শিল্পী।