কিম কার্দাশিয়ানের অজানা পাঁচ

Looks like you've blocked notifications!
কিম কার্দাশিয়ান। ছবি : গ্লোবাল স্ট্যাটিক

রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ান। নানা সময়ে নিজের ব্যক্তিগত জীবন এবং টিভি ও মডেলিং ক্যারিয়ারে আলোচনা সমালোচনার জন্ম দিয়েছেন। তাঁর ব্যক্তিগত জীবনের অনেক কিছুই পত্রিকার কল্যাণে জানা থাকলেও কিছু কিছু ব্যাপার এখনো অনেকেই জানেন না। চলুন ডেইলি মেইল ও হলিউড লাইফের কল্যাণে কিম কার্দাশিয়ানের অজানা পাঁচ কথা জেনে নেই-

১.  ভোগ ম্যাগাজিনের সম্পাদক আন্না উইনটুর ২০১২ সালে ফ্যাশন ইভেন্ট মেট গালাতে কিমকে অংশ নিতে দেননি। কিন্তু পরের বছর তাঁকে অংশগ্রহণের সুযোগ করে দেন। কিন্তু সেখানে কিমের মা ক্রিস জেনারের প্রবেশের অনুমতি ছিল না। ২০১৪ সালে কিমকে নিয়ে ভোগের প্রচ্ছদ করেন আন্না।

২. তারকাখ্যাতি পাওয়ার আগে অভিনেত্রী এবং মডেল লিন্ডসে লোহান এবং গায়িকা ব্র্যান্ডির স্টাইলিস্ট হিসেবে কাজ করতেন কিম।

৩.  কিমের জন্ম বেভার্লি হিলসের এক ধনী পরিবারে। আধুনিক সংস্কৃতিতে বেড়ে উঠলেও কিমের পরিবার কিন্তু বেশ ধর্মভীরু। এমনকি দুই বোনকে নিয়ে কিম প্রতি রোববার চার্চে যান।

৪. কানাঘুষা রয়েছে কিমের শরীরী সৌন্দর্যে প্লাস্টিক সার্জারির অবদান নাকি লক্ষ্যণীয়।  যদিও কিম তা অস্বীকার করেন। তিনি যে ছোটবেলা থেকেই এই সৌন্দর্যের অধিকারী সেটা প্রমাণের জন্য ২০০৮ সালে নিজের শৈশবের ছবি টুইট করেছিলেন তিনি।

৫. সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় কিম। বিশেষ করে ইনস্টাগ্রাম ও টুইটারে তিনি সবসময় আপডেটেড। তবে তার সব আপডেটকে গুরুত্ব দেওয়ার কিছু নেই। কারণ সোশ্যাল মিডিয়ায় একটি ব্র্যান্ডের প্রচারণা চালানোর জন্য ২৫ হাজার ডলার পারিশ্রমিক পান তিনি।