২০১৫

তারকাদের আলোচিত পাঁচ বিয়ে!

Looks like you've blocked notifications!

চলতি বছর বাংলাদেশের বিভিন্ন অঙ্গনের তারকারা বিয়ের পিঁড়িতে বসেছিলেন। এর মধ্যে উল্লেখযোগ্য তারকারা হলেন সুমাইয়া শিমু, এলিটা করিম, রোমানা খান, জিনাত সানু স্বাগতা ও অর্চিতা স্পর্শীয়া। অনেক সময় তারকারা গোপনে বিয়ে করে ফেলেন আর সেই খবর পাওয়া যায় পরের বছর। তবে ওপরের এই পাঁচ তারকার কেউই গোপনে বিয়ে করেননি। সবাই ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে করেছেন। এঁদের মধ্যে কারো বিয়ে হয়েছে প্রেম করে, আবার কেউ বিয়ে করেছেন পারিবারিক সম্মতিতে। তবে প্রত্যেকের বিয়েই গণমাধ্যমে পেয়েছিল গুরুত্ব, ভক্তদের মাঝে তৈরি হয়েছিল আগ্রহ।

সুমাইয়া শিমু

বছরের সবচেয়ে আলোচিত বিয়ে ছিল অভিনয়শিল্পী সুমাইয়া শিমুর। গেল ২৮ আগস্ট সুমাইয়া শিমু বিয়ে করেন। তাঁর বর নজরুল ইসলাম যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কাজ করছেন। প্রেমের সম্পর্ক নয়, পারিবারিক আয়োজন ও সম্মতিতে তাঁদের এই বিয়ে হয়েছিল। বিয়ের পর প্রথমবারের মতো নিজ পরিবার ছাড়া ঈদ করেছিলেন শিমু। সেই অভিজ্ঞতা দারুণ ছিল বলে এনটিভি অনলাইনকে জানিয়েছিলেন তিনি। সম্প্রতি স্বামীকে নিয়ে  নিউজিল্যান্ডের কুইন্সটাউনে হানিমুন করেছেন গুণী এই অভিনয়শিল্পী। হানিমুনে থাকার সময় সুমাইয়া শিমু নিজের ফেসবুক পেজে স্বামীর সঙ্গে কিছু সুন্দর ছবি আপলোড করে লিখেছিলেন, ‘কুইন্সটাউন ইন নিউজিল্যান্ড, এ পিস অব হ্যাভেন অন আর্থ’।  

এলিটা করিম

নির্মাতা আশফাক নিপুণের সঙ্গে গেল ২৯ মে বিয়ে হয় সংগীতশিল্পী এলিটা করিমের। এনটিভি অনলাইনকে তখন এলিটা জানিয়েছিলেন, দীর্ঘ সাড়ে চার বছর প্রেমের সম্পর্কের পর পারিবারিক সম্মতিতে তাঁদের বিয়ে হয়েছে। এদিকে এলিটা-নিপুণের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন অঙ্গনের তারকারা। ওই অনুষ্ঠান থেকে ফেরার পর মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘ভালো থাকো, ঝরঝরে থাকো নয়া দম্পতি আশফাক নিপুণ ও এলিটা করিম। আমাদের  পরিবারের  সাইজ বেড়েই  চলেছে’।  

রোমানা খান  

গেল ৮ আগস্ট বিয়ে করেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রোমানা খান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের নদীতীরবর্তী ওয়ার্ল্ড স্পেয়ার মেরিনা হলে বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক ও ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিয়ে হয় তাঁর। রোমানার বিয়েতে প্রবাসী অভিনেতা টনি ডায়েস, প্রিয়া ডায়েস, মডেল মিলা হোসেন ও তাঁর স্বামী জাকারিয়া মাসুদ জিকুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এর আগে রোমানা খানের বিয়ে হয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদের সঙ্গে। সে বিয়ে ভেঙে গেলে এক ব্যবসায়ীর সঙ্গে নতুন জীবন শুরু করেন তিনি। বছরখানেক আগে রোমানা অনেকটা গোপনেই যুক্তরাষ্ট্রে চলে যান। সেখানেই তাঁর এলিন রহমানের সঙ্গে পরিচয় ও প্রেম হয়। এদিকে বিয়ের পরদিনই ফেসবুকে নাম পরিবর্তন করেন রোমানা। তাঁর নাম রোমানা খান বদল করে লিখেছিলেন রোমানা এলিন খান।

 

জিনাত সানু স্বাগতা 

চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে গেল ৪ মে বাগদান হয় অভিনেত্রী ও সংগীতশিল্পীর জিনাত সানু স্বাগতার। এরপর ২৩ সেপ্টেম্বর স্বাগতার মগবাজারের বাসায়, খুব ছোট পরিসরে পারিবারিকভাবে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। সেই সময় এনটিভি অনলাইনকে স্বাগতা বলেছিলেন, ‘নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ এদিকে গত বছরের শেষে স্বাগতা গণমাধ্যমে চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে তাঁর প্রেমের কথা প্রকাশ করেছিলেন।  

অর্চিতা স্পর্শীয়া 

বছরের আরো একটি অন্যতম আলোচিত বিয়ে ছিল মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়ার বিয়ে। কেউই ভাবতে পারেননি স্বপ্নকন্যা স্পর্শীয়া এত দ্রুত বিয়ের পিঁড়িতে বসবেন। সবাইকে অবাক করে দিয়ে ২৩ সেপ্টেম্বর রাজধানীর এক রেস্তোরাঁয় নির্মাতা রাফসান আহসানের সঙ্গে আংটি বদল করেন স্পর্শীয়া। প্রেমের সম্পর্ক নয়, একেবারে পারিবারিক সম্মতিতে তাঁদের দুজনের আংটি বদল ও বাগদান সম্পন্ন হয়। বাগদানের পরপরই ১ অক্টোবর ঘরোয়া আয়োজনে তাঁদের দুজনের আকদ সম্পন্ন হয়। আগামী বছরের শুরুতেই  স্পর্শীয়ার গায়ে হলুদ, বিয়ের অনুষ্ঠান ও সংবর্ধনাসহ সব অনুষ্ঠান আয়োজন করা হবে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছিলেন স্পর্শীয়া।