যে কারণে ‘৫২ থেকে ৭১’ ছবি থেকে সরে দাঁড়ালেন মুনমুন

Looks like you've blocked notifications!
এক সময়ের আলোচিত অভিনেত্রী মুনমুন। ছবি : সংগৃহীত

গত ১৬ জানুয়ারি থেকে শুরু হয়েছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত নতুন ছবি ‘৫২ থেকে ৭১’-এর শুটিং। গাজীপুরে ছবিটির শুটিং চলবে আগামী ২৮ তারিখ পর্যন্ত। আজ বৃহস্পতিবার থেকে ছবির শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল নায়িকা মুনমুনের। কিন্তু হঠ্যাৎই ছবিটি থেকে সরে দাঁড়ালেন তিনি। 

এ বিষয়ে এনটিভি অনলাইনকে বিস্তারিত জানিয়েছেন তিনি। নায়িকা মুনমুন বলেন, ‘আমার অনেক ইচ্ছে ছিল দেলোয়ার জাহান ঝন্টু স্যারের ছবিতে অভিনয় করার। কিন্তু কিছুতেই আমি কাজটি করতে পারছি না। পারিবারিক সমস্যার কারণে মূলত আমাকে কাজটি থেকে সরে দাঁড়াতে হয়েছে।’ 

পারিবারিক সমস্যার ব্যাপারে জানতে চাইলে মুনমুন বলেন, ‘আসলে আমি অনেকদিন চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছি। নিজের পরিবারকে ঠিকমতো সময় দিতে পারিনি। বাবা মারা গেছেন অনেক বছর।চট্টগ্রামে আমাদের পারিবারিক কিছু জমি নিয়ে ঝামেলা চলছে। আগামী রোববার জমি নিয়ে মামলার কারণে আমাকে আদালতে উপস্থিত থাকতে হবে। আমার পরিবারের জন্য বিষয়টি অনেক গুরুত্বপূর্ণ। আর তাই বাধ্য হয়েই ঝন্টু স্যারের ছবিটি থেকে সরে দাঁড়ালাম। আমার খুব খারাপ লাগছে যে সুযোগ পেয়েও ঝন্টু স্যারের মতো পরিচালকের ছবিতে কাজ করতে পারছি না।’ 

ঢাকায় কবে ফিরবেন জানতে চাইলে মুনমুন বলেন, ‘আজ (বৃহস্পতিবার) আমি নোয়াখালী যাচ্ছি। সেখানে একটি স্টেজ শোতে অংশ নেব আগামীকাল (শুক্রবার)। সেখান থেকে শনিবার চট্টগ্রামে যাব।
ফেব্রুয়ারির ৫ তারিখে ঢাকায় ফিরব।’ 

এক সময়ের আলোচিত নায়িকা মুনমুন দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও আবারও চলচ্চিত্রে কাজ শুরু করেন তিনি। সরকারি অনুদানের ছবি ‘কাঁসার থালায় রুপালি চাঁদ’ ছবিতে তিনি গ্রামের মেয়ের ভূমিকায় অভিনয় করেন। ছবিটি পরিচালনা করেছেন অভিনেতা ড্যানি সিডাক।