দীর্ঘদিন পর শুটিং করছেন ডিপজল

Looks like you've blocked notifications!
‘অনেক দামে কেনা’ ছবির একটি পোস্টার। ছবি : সংগৃহীত

ছবির নাম ‘অনেক দামে কেনা’, জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল, আরো রয়েছেন নায়ক বাপ্পী চৌধুরী ও মাহি। কী আছে এই ছবিতে? এখানে দেখা যাবে একজোড়া তরুণ-তরুণীর প্রেম সার্থক করতে জীবন বাজি রাখছেন ডিপজল। এমনই একটি গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। আজ বৃহস্পতিবার ১২ মার্চ ঢাকার হতিরঝিলে একটি দৃশ্যের শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হচ্ছে এই ছবির প্রায় সব কাজ। বাকি থাকবে শুধু দুটো গানের শুটিং।  

মনোয়ার হোসেন ডিপজল বলেন, “এই ছবিতে আমি একজন ধনী মানুষ। এই দুনিয়ায় আমার কেউ নেই। সারারাত আমি মাতাল হয়ে ঘুরি আর মানুষের সেবা করি কিন্তু সমস্যা হচ্ছে রাতের বেলায় যাদের সেবা বা সমস্যার সমাধান করি দিনের আলোতে তাদের কাউকে আমি চিনতে পারি না। এমনই একটি গল্পে অভিনয় করছি। জাকির হোসেন রাজু অনেক ভালো পরিচালক, সে ভালো ছবি বানায়। গল্প শুনেই আমি এই ছবিতে অভিনয় করতে রাজি হয়ে যাই। এর আগে আমি অনেক ছবিতে অভিনয় করেছি। আমার কাজ দেখে আমার প্রতি দর্শকদের এক ধরনের প্রত্যাশা তৈরি হয়েছে। আমি কাজ করার সময় লক্ষ রাখি দর্শক যেন প্রতারিত না হয়। আমার চরিত্রের মজার বিষয় হচ্ছে বাপ্পী আর মাহির প্রেম সার্থক করার জন্য জীবন দিতেও দ্বিধা করি না। ‘অনেক দামে কেনা’ একটি চমৎকার ছবি হবে।”

অনেকদিন চলচ্চিত্রে অনিয়মিত কেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “অনেক কারণেই চলচ্চিত্র থেকে দূরে আছি তবে এটা সাময়িক। আবারও দর্শকদের মাঝে ফিরে আসব। আমার ৩টা ছবির কাজ প্রায় শেষ হয়ে আছে। সবাই দোয়া করবেন তাড়াতাড়ি যেন বাকি কাজ শেষ করতে পারি।”

ছবিটি সম্পর্কে নায়ক বাপ্পী বলেন, ‘গল্পে ডিপজল ভাইয়ের সাথে আমার পরিচয়টা খুব মজার। একদিন ভাই নেশাগ্রস্ত অবস্থায় একটি লেকের পাড়ে আত্মহত্যা করতে আসে, আমি উনাকে জিজ্ঞেস করি আপনি এখানে কী করছেন? উনি বলেন, আমি এখানে মরতে এসেছি। এটা বলে ভাই এগিয়ে যান, তাকে ধরতে গিয়ে আমিও লেকে পড়ে যাই। আবার আমাকে তুলতে গিয়ে ভাই পড়ে যায়। এভাবেই রাত পাড় হয়ে যায়। তারপর উনি বলেন, চল আজকে চলে যাই কাল এসে আত্মহত্যা করব। সবচেয়ে মজার বিষয় হচ্ছে এই দৃশ্য নেওয়ার সময় আমি সত্যি সত্যি লেকে পড়ে যাই।’

জাকির হোসেন রাজু বলেন, “‘অনেক দামে কেনা’ ছবির শুটিং প্রায় শেষ। আজ মনোয়ার হোসেন ডিপজলের একটি সিক্যুয়েন্স শুট করলেই আমাদের গল্পের দৃশ্য শুটিংয়ের কাজ শেষ হবে। আজ ১২ মার্চ ঢাকার হতিরঝিলে রাতে এই শুটিং করব। বাকি থাকেব দুটো গান, একটি বাপ্পী আর মাহির। আরেকটি গান মনোয়ার হোসেন ডিপজলের। এই ছবির এডিটিং ও ডাবিংয়ের কাজও শেষ। আমরা আগামী রোজার ঈদকে সামনে রেখে এই ছবির কাজ শেষ করছি।”