জন্মদিনে কোনো পরিকল্পনা নেই : আমির খান

Looks like you've blocked notifications!
স্ত্রী-পুত্র নিয়ে নিশ্চিন্ত আমির, ভাবনা নেই জন্মদিন নিয়েও! ছবি : এনডিটিভি

জো জিতা ওহি সিকান্দার! বলিউডে কিং খান যদি শাহরুখ হন, সিকান্দার তো অবশ্যই আমির! ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত অনেক স্মরণীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। যখন যে চরিত্রের জন্য যেমন, তেমনটাই হয়ে ওঠেন তিনি। আগামী শনিবার, ১৪ মার্চ, পা দিতে যাচ্ছেন ৫০ বছর বয়সে কিন্তু এ নিয়ে না কি উদযাপনের তেমন কোনো পরিকল্পনাই নেই তাঁর, জানা গেল এনিডিটিভির খবরে।

তবে কি আমিরের ৫০তম জন্মদিনে কোনো ধরনের আয়োজন হবে না? একদমই নয়! মিস্টার পারফেকশনিস্টের ৫০তম জন্মদিন আর তাতে আয়োজন হবে না, তাও কি হয়! আমির নিজেই জানিয়েছেন, যা করার সবই করছেন স্ত্রী কিরণ রাও। তবে তিনি কী করছেন, তা নিয়ে কিছুই জানেন না আমির।

‘বার্থডে প্ল্যান নিয়ে আমার কিছুই জানা নেই। সবই কিরণ জানে, কারণ সব প্ল্যান তো ও-ই করছে। সবকিছুর ব্যবস্থাও ওই নিচ্ছে’-‘পিকে’ ছবির ডিভিডির উদ্বোধন করতে গিয়ে সাংবাদিকদের জানালেন আমির খান। ‘পরিবারের মানুষজন আর কিছু বন্ধুকে সে আমন্ত্রণ জানিয়েছে। তারা যে কারা, তাও ঠিক জানি না আমি।’ যোগ করেন আমির।

জন্মদিন নিয়ে তেমন পরিকল্পনা না থাকার অবশ্য একটা কারণ হতে পারে। আমির এখন ব্যস্ত আছেন নতুন ছবির কাজ নিয়ে। আর কে না জানে, তিনি যখন যা করেন মনোযোগ দিয়েই করেন! ভোজপুরি সংলাপ আওড়ানো ভোলাভালা এলিয়েন ‘পিকে’ থেকে আমির এবার হতে যাচ্ছেন কুস্তিগীর। আর এই চেহারা দেখা যাবে আগামী চলচ্চিত্র ‘দঙ্গল’এ। এই চলচ্চিত্রে পেশাদার পেশিবহুল কুস্তিগীর হিসেবে হাজির হতে বরাবরের মতোই চরিত্রের জন্য নিজেকে আপাদমস্তক ঢেলে সাজাচ্ছেন আমির। ‘দঙ্গল’ ছবিটি ভারতীয় কুস্তিগীর মহাবীর ফোগাতের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে। মহাবীরের দুই মেয়ে গীতা কুমারী ফোগাত ও ববিতা কুমারী ফোগাতও তাঁদের বাবার মতো কুস্তিগীর।