সর্দি-কাশিতে নাকাল পরীমনি

Looks like you've blocked notifications!
ব্যস্ত সময় কাটাচ্ছেন পরীমনি।

সম্প্রতি বিজ্ঞাপনের শুটিং শেষে সর্দি-কাশিতে ভুগছেন পরীমনি। কিন্তু নিস্তার নেই। কাজ পড়ে আছে অনেক। এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী পরীমনির দম ফেলার সময় নেই। একদিকে শুটিং, অন্যদিকে পয়লা ফাল্গুনে মুক্তি পেতে যাচ্ছে প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’। এ ছবির প্রচারের কাজও করতে হচ্ছে তাঁকে।

চলচ্চিত্র ছাড়া আর কী করছেন—এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, ‘আরেফিন শুভর বিপরীতে একটি বিজ্ঞাপনে কাজ করলাম। এর আগে একটি মিষ্টির বিজ্ঞাপনে কাজ করেছিলাম। সেই ধারাবাহিকতা বজায় রাখতেই ফের কাজ শুরু করলাম। এমনিতেই প্রচণ্ড ঠাণ্ডা, তার ওপর বৃষ্টিতে দাঁড়িয়ে ছিলাম কয়েক ঘণ্টা। কাজের সময় তেমন কিছু বুঝতে পারিনি, এখন টের পাচ্ছি। নাক দিয়ে পানি পড়ছে, ঠান্ডা লেগেছে। এখন জ্বর না এলেই হয়!’ অনেকেই হয়তো ভাবছেন, শীতকালে বৃষ্টি কোথা থেকে এলো? সদ্য শেষ হওয়া বিজ্ঞাপনের শুটিংয়ে কৃত্রিম বৃষ্টি ঝরানো হয়। আর সেই বৃষ্টিতে ভিজেই পরীমনির এ অবস্থা!

আর চলচ্চিত্রে ব্যস্ততা নিয়ে প্রশ্ন করায় পরীমনি জানান, ‘ভালোবাসা সীমাহীন' ছবির পর মুক্তি পাবে ‘মহুয়া সুন্দরী’। এটি বড় পর্দায় দেখা যাবে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে। এ ছাড়া শেষ পর্যায়ে রয়েছে শাকিব খানের বিপরীতে ‘ধূমকেতু’, বাপ্পির বিপরীতে ‘লাভার নাম্বার ওয়ান’, সায়মনের বিপরীতে ‘পুড়ে যায় মন’ এবং জায়েদ ও রিয়াজের সঙ্গে ‘নগর মাস্তান’সহ কয়েকটি ছবির কাজ।