মা-বাবার পাশেই দিতির শেষ ঠিকানা

Looks like you've blocked notifications!

মা-বাবার কবরের পাশেই শেষ ঠিকানা হলো সদ্যপ্রয়াত চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির। আজ সোমবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দিয়াপাড়াতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাঁর লাশ।

দিতির ইচ্ছে অনুসারেই তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন তাঁর বড়ভাই আনোয়ার।  তিনি বলেন, ‘আমরা চার ভাই, তিন বোন। বোনদের মধ্যে দিতি দ্বিতীয়। দিতি যখন অসুস্থ ছিল, তখনই বলেছিল তাকে যেন মা-বাবার কবরের পাশে দাফন করা হয়। যে বাড়িতে তার শৈশব-কৈশোর কেটেছে সেখানেই আশ্রয় খুঁজে নিতে চেয়েছিল সে।’

নারায়ণগঞ্জে নেওয়ার আগে দীর্ঘদিনের কর্মস্থল বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশনে (বিএফডিসিতে) নেওয়া হয় দিতির মরদেহ। এ সময় সেখানে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। এরপর চলচ্চিত্র সংশ্লিষ্টরা দিতির প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন। সকাল সাড়ে ১০টা পর্যন্ত এফডিসিতে রাখা হয় দিতির মরদেহ।

এফডিসি থেকে দিতির মরদেহ নিয়ে যাওয়া হয় নারায়ণগঞ্জে তাঁর বাবার বাড়িতে। বাদ জোহর দুপুর ১টা ৪০ মিনিটে তাঁর দ্বিতীয় জানাজা হয়। চিত্রনায়িকা দিতির জানাজায় অংশ নিতে আশপাশের এলাকা থেকে অনেক মানুষ জড়ো হন।

প্রিয় অভিনেত্রীকে শেষবারের মতো বিদায় জানাতে আসেন তাঁরা। তাঁদের অনেকেই আগে জানতেন না যে দিতি তাঁদেরই এলাকার সন্তান।

এরপর দুপুর সোয়া ২টার দিকে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। গতকাল রোববার বিকেল ৪টা পাঁচ মিনিটে দিতি রাজধানীর একটি হাসপাতালে মারা যান। দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন তিনি।