আবার আইরিশ চলচ্চিত্রে বাংলাদেশের প্রিয়তি

Looks like you've blocked notifications!

বাংলাদেশের মেয়ে মাকসুদা আকতার প্রিয়তি ২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন। এরপর মডেলিং করার পাশাপাশি বিভিন্ন মডেলিং প্রতিযোগিতায় বিচারক হিসেবেও থেকেছেন প্রিয়তি। ‘দি আয়ারল্যান্ড’ শিরোনামে আইরিশ একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি আইরিশ আরেকটি চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। ছবিটিতে কাজ করার অভিজ্ঞতা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে আজ বুধবার মুঠোফোনে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন প্রিয়তি।

প্রশ্ন : দ্বিতীয় আইরিশ চলচ্চিত্রে অভিনয় করছেন। কেমন লাগছে?

উত্তর : অনুভূতি ও অভিজ্ঞতা দুটোই অনেক ভালো। এখন যে আইরিশ চলচ্চিত্রে অভিনয় করছি সেটার নাম ‘কু কুলাইন’। এখন এই চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় পার করছি। এ ছাড়া আপনারা সবাই জানেন আমি একজন বৈমানিক। ‘ফ্লাইট ইনস্ট্রাকটর’ হিসেবেও কাজ করছি।

প্রশ্ন : যুক্তরাষ্ট্রের প্রভাবশালী এইচএমএল ম্যাগাজিনে আপনার জীবনী প্রকাশ করা হবে, সে কাজ কতদূর এগিয়েছে?

উত্তর : সম্প্রতি ম্যাগাজিনের পক্ষ থেকে চারজন প্রতিনিধি আয়ারল্যান্ডে এসে আমার সঙ্গে আলাপ করেছেন। তাঁরা টানা সাতদিন আমার সম্পর্কে জেনেছেন। আমাকে এ জন্য এক লাখ ইউরো দেওয়া হবে। তবে সেটা একাবারে নয়। শুনেছি আগামী মে মাস থেকে ম্যাগাজিনটি আমার জীবনী ধারাবাহিকভাবে প্রকাশ করবে। তবে তিন বছর আমি কোথাও আমার জীবনের ঘটনা প্রকাশ করতে পারব না। এই চুক্তি আমাদের মধ্যে হয়েছে। আর আমার জানামতে, কোনো বাংলাদেশি মডেলের জীবনী এত টাকার বিনিময়ে কোথাও ছাপা হয়নি।

প্রশ্ন : শুনেছি আপনি আয়ারল্যান্ডে শহীদ মিনার নির্মাণ করবেন?

উত্তর : হ্যাঁ, খুব চেষ্টা করছি। আয়ারল্যান্ড সরকারের অনুমতি পাওয়ার অপেক্ষা করছি। আমার সঙ্গে বাংলাদেশের আরো একজন সহযোগিতা করবেন। তাঁর নাম বাদল সৈয়দ। শহীদ মিনারের ডিজাইনের কাজ চলছে। এটা ডিজাইন করছেন স্থপতি আশিক ইমরান।

প্রশ্ন : গেল ফেব্রুয়ারিতে বাংলাদেশে এসেছেন। আবার কবে আসবেন?

উত্তর : সময় পেলেই যে কোনো সময় চলে আসতে পারি।