বিপাশার বিয়ের প্রসঙ্গ এড়িয়ে গেলেন জন

Looks like you've blocked notifications!
বিপাশা প্রসঙ্গে নিশ্চুপ জন। ছবি : এনডিটিভি

কয়েক দিন বাদেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের বেঙ্গল সেনসেশন বিপাশা বসু। পাত্র করণ সিং গ্রোভার। দুজনের জীবনেই অতীতে ছিলেন আরো কিছু মানুষ। সবার বিষয় মোটামুটি স্বাভাবিক হয়ে উঠলেও বিপাশা-জনের সম্পর্ক এখনো তিক্তই। মুম্বাইয়ের একটি ইভেন্টে বিপাশার বিয়ের প্রসঙ্গ নিয়ে কথা ওঠার সঙ্গে সঙ্গে মঞ্চ ছেড়ে যান জন আব্রাহাম।

বিপাশা বসু ও জন আব্রাহামের প্রেমের সম্পর্কটি ছিল রীতিমতো ঘোষণা দেওয়া! ‘আমরা শুধুই ভালো বন্ধু’ এমন কথা বলে প্রেমের সম্পর্ক আড়াল করার চেষ্টা করেননি তাঁরা। সে সময় বলিউডের সেলিব্রেটি জুটির মধ্যে তাঁরা ছিলেন অন্যতম, প্রেমের সম্পর্কও ছিল পাক্কা ১০ বছর। তবে শেষটায় সেই সম্পর্ক বিচ্ছেদেই গড়িয়েছে। 

বলিউডে প্রেম ও বিচ্ছেদের পর অনেকের মধ্যেই সম্পর্ক আবারও স্বাভাবিক হয়ে যায়। এমনকি একসঙ্গে কাজও করেন অনেকে। শহিদ কাপুর আর কারিনার উদাহরণ তো এ প্রসঙ্গে দেওয়াই যায়। তবে সে রকমটা ঘটেনি জন ও বিপাশার ক্ষেত্রে। সম্পর্ক ভেঙে যাওয়ার পর একসঙ্গে কাজ দূরে থাকুক, কখনো সামনাসামনিও হন না এ দুই তারকা। একে অন্যের প্রসঙ্গে কোনো কথাও বলেন না।

১৮ এপ্রিল মুম্বাইয়ের একটি ইভেন্টে জনকে জিজ্ঞাসা করা হয়েছিল বিপাশার বিয়ের প্রসঙ্গে। জন এ প্রশ্নে কোনোরকম জবাব দেননি। তিনি প্রশ্নটা এড়িয়ে গিয়ে মাইক্রোফোন ছেড়ে দেন এবং প্রায় সঙ্গে সঙ্গেই মঞ্চ ত্যাগ করেন।

‘জিসম’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন জন আব্রাহাম ও বিপাশা বসু। এ ছবির পরেই বলিউডে আলোচিত হয়ে ওঠেন জন আব্রাহাম। তাঁদের প্রেমের গল্পটাও মোটামুটি সেখান থেকে। এর পর দুজনে আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেন, যেমন—‘ম্যদহোশি’, ‘অ্যাতবার’।

বিপাশার সঙ্গে সম্পর্ক চুকে যাওয়ার পর ২০১৪ সালে প্রিয়া রঞ্চল নামের একজন ইনভেস্টমেন্ট ব্যাংকারকে বিয়ে করেন জন আব্রাহাম। ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারকে বিয়ে করছেন বিপাশা বসু।

আপাতত বিপাশার নতুন কোনো সিনেমার খবর নেই। জন আব্রাহামকে কিছুদিন পরেই বরুণ ধাওয়ান ও জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে দেখা যাবে ‘ঢিশুম’ ছবিতে।