জয়া আহসানের অভিনয়ে আমি মুগ্ধ : তুষি

Looks like you've blocked notifications!

রেদওয়ান রনি পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘আইসক্রিম’ মুক্তি পেয়েছে গতকাল শুক্রবার। ছবিটিতে অভিনয় করেছেন নাজিফা তুষি। এটাই তাঁর প্রথম চলচ্চিত্র। অভিনয়ে নিজের অভিজ্ঞতা নিয়ে তুষি কথা বলেছেন এনটিভি অনলাইনের সঙ্গে।

প্রশ্ন : আপনি তো ছোটবেলায় নাচ শিখতেন। অভিনয়ের প্রতি আগ্রহী কেন হলেন?

উত্তর : মা-বাবার আগ্রহে নাচ শিখেছি আমি। আমার ছোট বোন থিয়েটার করত। আমার বোনের অভিনয় অনুসরণ করতাম আমি। নাচের চেয়ে অভিনয়ের প্রতি ভালোবাসা আমার বেশি ছিল। কিন্তু পরিবারের কাউকে এটা বলতে পারিনি। বলতে পারেন, আমার মনের গোপন ইচ্ছা ছিল অভিনয় করা। আমার গোপন ইচ্ছাকে প্রাণ দিয়েছেন রেদওয়ান রনি ভাইয়া। ২০১৪ সালে অনুষ্ঠিত লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় আমি রানার আপ হয়েছিলাম। তখনই রনি ভাইয়া আইসক্রিম ছবি করার প্রস্তাব আমাকে দিয়েছিলেন। আমি রেদওয়ান রনি ভাইয়ার কাছে অনেক কৃতজ্ঞ। কারণ রনি ভাইয়া আমাকে কখনো বুঝতে দেননি আমি নতুন আর্টিস্ট।

প্রশ্ন : আইসিক্রম ছবিতে অনেক রোমান্টিক দৃশ্য আছে। ছবিতে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল?

উত্তর : ছবির দুই নায়ক রাজ ও উদয় এখন আমার বেস্ট ফ্রেন্ড। ছবির শুটিং শুরু করার আগে রনি ভাইয়া আমাদের তিন মাস গ্রুমিং করিয়েছিলেন। তখনই রাজ ও উদয়ের সঙ্গে আমার ভালো বন্ধুত্ব তৈরি হয়। আমরা একসঙ্গে শপিং করতাম, একসাথে ঘুরতাম। আমার তাই অভিনয় করা অনেক সহজ হয়েছিল। সেনসেটিভ দৃশ্যগুলো তেমন কিছু মনে হয়নি।

প্রশ্ন : কেমন সাড়া পাচ্ছেন?

উত্তর : কাজ নিয়ে কেউ কথা বললে অবশ্যই ভালো লাগে। অনেকে প্রশংসা করছেন। আমি কিছুটা আবেগপ্রবণ হয়ে যাচ্ছি।

প্রশ্ন : আপনি কি কাউকে অনুসরণ করেন?

উত্তর : না। তবে জয়া আহসানের অভিনয়ে আমি দারুণ মুগ্ধ। জয়া আপুর এত ভক্ত আমি যা বলে বোঝাতে পারব না। তাঁর প্রত্যেকটা কাজ ও সাক্ষাৎকার আমি মিস করি না।

প্রশ্ন : আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী?

উত্তর : আমি আরো চলচ্চিত্রে অভিনয় করতে চাই। মানসম্মত কাজ বুঝেশুনে করব। প্রয়োজনে বছরে একটা কাজ করব। এ ছাড়া ভালো বিজ্ঞাপনে কাজ করতে আমার আপত্তি নেই।