বলিউডে আসবেন না ক্যাটরিনার বোন ইসাবেল

Looks like you've blocked notifications!
ক্যাটরিনা কাইফ ও তাঁর বোন ইসাবেল কাইফ। ছবি : বক্স অফিস ক্যাপসুল

অভিনয়ে আসতে চেয়েছিলেন দুই বোনই। ক্যাটরিনা কাইফ এখন বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী, কিন্তু তাঁর বোন ইসাবেল কাইফের তো অভিষেকই হলো না! বক্স অফিস ক্যাপসুলের খবরে জানা গেল, বলিউডে আর আসবেনও না ইসাবেল। কারণ, বলিউড তো ক্যাটরিনাই কাঁপাচ্ছেন, কাজেই এখানে আর কিছু করতে চান না ইসাবেল।

কি রূপে কি ব্যক্তিত্বে, ক্যাটরিনার থেকে কোনো অংশে কম যান না ইসাবেল। কিন্তু বোন বলিউডে রয়েছেন বলে কি আর অভিনয়ে আসবেন না তিনি? ব্যাপারটা অবশ্য তেমন নয়। বলিউডের বাইরে কাজ করার কোনো ধরনের আগ্রহ ক্যাটরিনার না থাকলেও আন্তর্জাতিকভাবে ক্যারিয়ার গড়তেই আগ্রহী ইসাবেল। পারিবারিক এক ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, ক্যাটরিনা যেহেতু বলিউড এখনো শাসন করছেন, সুতরাং ইসাবেল আর ওদিকে পা বাড়াবেন না। বি টাউন এড়িয়ে অন্যদিকেই নজর দিচ্ছেন ইসাবেল।

এই ভিন্ন রাজত্বে ‘নজর’ দেওয়ার সিদ্ধান্ত নাকি কাইফ পরিবারের সম্মিলিত সিদ্ধান্ত। ইসাবেল এরই মধ্যে কানাডিয়ান ছবি ‘ড. ক্যাবি’তে অভিনয় করেছেন। এতে ইসাবেলের সহ-অভিনেতা হিসেবে ছিলেন ‘দ্য বিগ ব্যাং থিওরি’ খ্যাত কুনাল নায়ার। তার চেয়েও বড় কথা, এ ছবির প্রযোজক ছিলেন ক্যাটরিনার বিশেষ সুহৃদ সালমান খান!

ছবি যাচাইয়ে ইসাবেলকে বেশ সম্ভাবনাময় হিসেবেই ভাবা হচ্ছে। ইসাবেলের আরেক সহ-অভিনেতা বিনয় বিরমানির ভাষায়, ‘ছবিতে ইসাবেল ছিল দারুণ। ক্যাটরিনার মতো তারকা হয়ে ওঠার সব গুণাগুণই তাঁর মধ্যে আছে। এর থেকেও বড় কথা, তারকা হয়ে ওঠার জন্য কোনো তাড়াহুড়োই নেই তাঁর। এটা খুবই ভালো।’