অর্জুনের ‘হাফ গার্লফ্রেন্ড’ শ্রদ্ধা!

Looks like you've blocked notifications!
অর্জুন ও শ্রদ্ধা এই ছবিতে আসছেন বাস্কেটবল খেলোয়াড়ের ভূমিকায়। ছবি : এনডিটিভি

চেতন ভগতের কাহিনীতে এর আগে ‘টু স্টেটস’ ছবিতে অভিনয় করেছিলেন অর্জুন কাপুর। এবারে নামী এই লেখকের ‘হাফ গার্লফ্রেন্ড’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য একই নামের ছবিতেও দেখা যাবে অর্জুনকে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। এনডিটিভির খবরে জানা গেল, আজই এই ছবির শুটিংয়ের কাজ শুরু করে দিয়েছেন অর্জুন।

মোহিত সুরি পরিচালনা করছেন ‘হাফ গার্লফ্রেন্ড’। মজার বিষয় হলো, এই ছবিতে চেতন ভগত নিজেও একজন প্রযোজক হিসেবে কাজ করতে চলেছেন। সে জন্যই চেতন একটু বাড়তি উচ্ছ্বাসে উড়ছেন এখন। টুইটার থেকে নিজেই পোস্ট করেছেন অর্জুনের ছবি।

রোমান্টিক ঘরানার এই ছবিতে অর্জুনকে দেখা যাবে একজন বাস্কেটবল খেলোয়াড়ের ভূমিকায়। খেলোয়াড়ি কোটায় দিল্লি ইউনিভার্সিটিতে সুযোগ পেয়ে যায় সে। এখান থেকেই গড়ায় কাহিনী। এ ছবির জন্য যুক্তরাষ্ট্রে একটি বাস্কেটবল দলের সঙ্গে থেকে বিশেষভাবে প্রশিক্ষণও নিয়েছেন অর্জুন। অর্জুনের বিপরীতে শ্রদ্ধাও অভিনয় করবেন একজন বাস্কেটবল খেলোয়াড়ের চরিত্রে।

‘বাগি’ ছবির সাফল্যের পর শ্রদ্ধা এখন ‘রক অন ২’-এর কাজ নিয়ে ব্যস্ত। কয়েক দিন আগেই শেষ করেছেন ‘ওকে জানু’ ছবির কাজ। অর্জুনের সবশেষ ছবি ‘কি অ্যান্ড কা’ সাফল্যের মুখ দেখেছে বক্স-অফিসে।

‘হাফ গার্লফ্রেন্ড’ ছবিটি নির্মিত হচ্ছে একতা কাপুরের প্রযোজনা সংস্থা বালাজি মোশন পিকচার্সের ব্যানারে। প্রাথমিকভাবে আগামী বছরের এপ্রিল নাগাদ ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।