শিমুল-নাদিয়ার গোপনে বিচ্ছেদ

Looks like you've blocked notifications!
অভিনেতা মনির খান শিমুল ও নাদিয়া। ছবি : সংগৃহীত

বেশ কিছুদিন ধরে মিডিয়াপাড়ায় তারকাদের বিবাহ বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। গত ৬ এপ্রিল সংগীতশিল্পী হৃদয় খান ও মডেল সুজানা জাফরের বিবাহ বিচ্ছেদ হয়। পারস্পরিক বোঝাপড়া না হওয়ায় তাঁরা আলাদা হয়েছেন বলে জানান হৃদয় খান।

তাঁদের বিচ্ছেদের খবরের রেশ কাটতে না কাটতেই গুঞ্জন ওঠে, অভিনেতা মনির খান শিমুল ও নাদিয়া অনেক দিন ধরে একসঙ্গে থাকছেন না। তাহলে কি তাঁদের মধ্যেও ভাঙনের সুর বাজছে?

সম্পর্ক টিকে আছে, না ভেঙে গেছে—এ প্রশ্নের জবাব পেতে এনটিভি অনলাইনের পক্ষ থেকে ফোন করা হয় অভিনেত্রী নাদিয়াকে। তিনি নিশ্চিত করে জানান বিচ্ছেদের কথা। নাদিয়া বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে। আমি এখন নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছি। বিয়ে-সংসার নিয়ে ভাবছি না।’

বর্তমানে নাদিয়া মৌলভীবাজারে পারভেজ আমিন পরিচালিত ‘শেষের কবিতা’ নাটকটির শুটিং করছেন। নাটকে তাঁর সহ-শিল্পী ইন্তেখাব দিনার। ফোনে কথা বলে মনে হলো, মানসিকভাবে ধাতস্থ হওয়ার পরই তিনি এই নাটকের শুটিং করছেন। তাই প্রশ্ন করতে হলো, এই বিচ্ছেদ কত দিন ধরে চলছে? মানে ঠিক কত দিন আগে বিবাহ বিচ্ছেদ ঘটেছে? এমন প্রশ্ন শুনে নাদিয়া কিছুক্ষণ চুপ করে থাকলেন। তার পর জানালেন, পরে এ বিষয়ে কথা বলবেন। অবশ্য বিস্তারিত আর জানা যায়নি। কারণ, তিনি বহুবার চেষ্টায়ও আর তাঁকে ফোনে পাওয়া যায়নি। গত কয়েকদিন আগে এই দুই তারকার বিবাহ বিচ্ছেদের কথা জানা গেলেও ঘটনাটি ঘটেছে বছরখানেক আগে। যদিও খবরটি এতোদিন প্রকাশ হয়নি।

দীর্ঘদিন প্রেম করে ২০০৮ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেছিলেন অভিনেতা মনির খান শিমুল ও নাদিয়া।