এনটিভিতে ঈদ আয়োজন

সপ্তম দিনে শাকিব খানের ছবি

Looks like you've blocked notifications!
শাকিব খান অভিনীত ‘সন্তানের মতো সন্তান’ ছবিটি এনটিভিতে প্রচারিত হবে আগামীকাল।

ঈদুল ফিতর উপলক্ষে এনটিভি সাত দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করেছিল। আগামীকাল এনটিভির ঈদের আয়োজন শেষ হবে। বিশেষ নাটক, টেলিফিল্ম ছাড়াও আগামীকাল বুধবার বিকেল ৫টা ২০ মিনিটে প্রচারিত হবে কমেডি শো ‘দি কমেডি কোম্পানি’। চলুন জেনে নিই, ঈদের সপ্তম দিনে এনটিভির আয়োজনে আরো কী কী থাকছে।

পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি : সন্তানের মতো সন্তান
সকাল ১০টা ৫ মিনিটে প্রচারিত হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘সন্তানের মতো সন্তান’। শাহীন সুমনের পরিচালনায় ছবিটিতে অভিনয় করেছেন- শাকিব খান, রত্না, সাহারা, অমিত হাসান, আলীরাজ, ডলি জহুর, মিশা সওদাগর প্রমুখ।

বিশেষ টেলিফিল্ম : অনুভবে অনুভূতি
দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচারিত হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘অনুভবে অনুভূতি’। অয়ন চৌধুরীর রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক। এতে অভিনয় করেছেন- আনিসুর রহমান মিলন, নাজিরা মৌ, অপর্ণা, ইমন, স্পর্শিয়া, তানভীর প্রমুখ। 

টেলিফিল্মের গল্পে দেখা যাবে,‘রূপা ও গালিবের বিয়ে হয়েছে প্রায় ছয় বছর। টাকা, গাড়ি-বাড়ি সবাই আছে, শুধু নেই ভালোবাসাবাসি। এক সময় তারা মিচুয়্যাল ডিভোর্সের সিদ্ধান্ত নেয়। দুজনের শেষ ইচ্ছেয় তারা ইন্দোনেশিয়া আসে বেড়াতে। একই রিসোর্টে হানিমুনে আসে নবদম্পতি নকীব ও ফাইজা। আনন্দ আর ফূর্তি যেন তাদের প্রতি মুহূর্তের সাঙ্গী। অন্যদিকে মিডিয়াতে একের পর এক কাজ করেও সফলতা পাচ্ছে না জারা। আর্থিকভাবে স্বচ্ছল জারা ব্রোকেন ফ্যামিলির মেয়ে। বেড়ে উঠেছে অবসরপ্রাপ্ত সচিব নানার কাছে। স্বভাবে ক্ষ্যাপাটে জারা হুট করেই ইন্দোনেশিয়া চলে আসে, খুব সহজে যেন সুসাইড করতে পারে। সেও এসে উঠে একই রিসোর্টে। আবার রিহানের কাছে জীবন মানে আনন্দ আর উপভোগ করা। সময় পেলেই ঘুরে বেড়ানো তার শখ। প্রকৃতির সৌন্দর্যের হাতছানিতে রিহানও এসে ওঠে প্যারাডাইজ রিসোর্টে। আর এমনি করেই এই গল্পের চরিত্রগুলো একে অন্যের খুব কাছাকাছি চলে আসে।’

কমেডি শো : দি কমেডি কোম্পানি 
বিকেল ৫টা ২০ মিনিটে প্রচারিত হবে কমেডি শো ‘দি কমেডি কোম্পানি’। হুমায়ূন ফরিদের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দীপা খন্দকার। অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন- আব্দুল কাদের, তারেক, মিরু ও মুন্নি।

৭ পর্বের ধারবাহিক নাটক : আমি তুমি তুমি আমি
সন্ধ্যা ৬টা ১০ মিনিটে প্রচারিত হবে ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘আমি তুমি তুমি আমি’র সপ্তম পর্ব। এজাজ মুন্নার রচনা ও পরিচালনায় নাটটিতে অভিনয় করেছেন- সাজু খাদেম, শ্যামল, কুসুম শিকদার, ঊর্মিলা, আব্দুল কাদের, মনিরা মিঠু, হৃদি হক প্রমুখ। 

নাটকের গল্পে দেখা যাবে, ‘অবসরপ্রাপ্ত কাজী নিয়াজ মাহমুদার স্ত্রী মাহমুদা বেলি নিয়াজ ইতিমধ্যে জানিয়ে দিয়েছে সংসার থেকে সে অবসর গ্রহণ করবে। স্ত্রীর মুখে এই কথা শুনে খানিকটা ধাক্কা খায় সে। সিদ্ধান্ত নিল দুই ছেলে সাহিল আর সাজিদ বিয়ে দিয়ে সংসারের ভার বুঝিয়ে স্ত্রীকে অবসরে পাঠাবে। বিয়ের কথা শুনে সাহিল আর সাজিদ খুশি হয়। কিন্তু বাবার পছন্দে তারা বিয়ে করবে না সেটা জানিয়ে দেয়। বাবা তাদের কথা মেনে নিয়ে ঘোষণা দেয় আগামী সাত দিনের মধ্যে তাদের পছন্দের মেয়ের বাবা-মার ঠিকানা দিতে। সে গিয়ে কথা বলে বিয়ে চূড়ান্ত করবে। এই কথায় সাহিল আর সাজিদ দুজনই রাজি। তারপর?’

৭ পর্বের ধারবাহিক নাটক : লাভ অ্যান্ড কোং
সন্ধ্যা ৭ টায় প্রচারিত হবে ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘লাভ অ্যান্ড কোং’-এর সপ্তম পর্ব। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় নাটটিতে অভিনয় করেছেন- মাহফুজ আহমেদ, পূর্ণিমা, ডা. এজাজ, শামীমা নাজনীন, মিশু সাব্বির, সাবিলা নূর, শাহরিয়ার নাজিম জয় প্রমুখ। 

নাটকের গল্পে দেখা যাবে, ‘সুমি ছুটে আসে আরিফের কাছে। তার চোখে মুখে আতঙ্ক। প্রশ্ন করতেই সুমি কেঁদে দিল। নব-দম্পতির মিষ্টি হানিমুনটা নষ্ট করতে যে এসেছে,যাকে দেখে সুমি এতটা বিচলিত, জাফর নামের এই ছেলেটি কে? অন্যদিকে, জুঁই ও রন্টুর নতুন প্রেম। আদৌ তারা রিলেশনটা কন্টিনিউ করবে কি না, একটু যাচাই বাছাই করে নিতে চায়। তারা লাভ সেলিব্রেশন নামে একটি ট্যুরের আইডিয়া করে। চা বাগান ঘেরা রিসোর্টে তাদের প্রথম সকালটা খুব ভালোভাবেই শুরু হয়েছিল কিন্তু হঠাৎ করেই জুঁইয়ের বড় ভাই জসিম উদ্দিন সব উল্টাপাল্টা করে দিল। তার বউ মমতাজ যখন ডিভোর্স দেওয়ার চূড়ান্ত প্রস্তুতি নিয়েছে, জসিম উদ্দিন ফাঁসির আসামির শেষ ইচ্ছে পূরণের আদলে মমতাজের সাথে একটা ট্যুর ভিক্ষা চায়। তাই তারা এখানে এসেছে। জুঁই হঠাৎ ভাই-ভাবিকে এখানে দেখে বজ্রাহত হয়।’

বিশেষ নাটক : শেষ আড্ডা
রাত ৮টা ৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘শেষ আড্ডা’। অমিতাভ রেজার রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন- ইন্তেখাব দিনার, সাজু খাদেম, হিল্লোল, নেভিল, বিজরী বরকত উল্লাহ প্রমুখ। 

বিশেষ অনুষ্ঠান : দি ব্যান্ড স্পেশাল
রাত ৯টায় প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘দি ব্যান্ড স্পেশাল’। জোনায়েদ বিন জিয়া’র প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আলিফ আলাউদ্দিন। এতে অংশগ্রহণ করেছেন- সজল (নগরবাউল), বাবু (এলআরবি), বাপ্পি (সোলস), মেহরাব (মাইলস) ও সাব্বির (দলছুট)।

৭ পর্বের ধারাবাহিক নাটক : অশ্বডিম্ব
রাত ৯টা ৫০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘অশ্বডিম্ব’র সপ্তম পর্ব। অনিমেষ আইচের রচনা ও পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন- আবুল কালাম আজাদ, ফারুক হোসেন, চঞ্চল চৌধুরী, আশনা হাবিব ভাবনা, রুনা খান, মৌসুমী হামিদ প্রমুখ। 

নাটকের গল্পে দেখা যাবে, ‘গ্রাম্য কৃষক জলিল মিঞা ফজরের নামাজ পড়ে উঠানে গিয়ে দেখেন বিশাল আকৃতির এক ডিম পড়ে আছে। দ্রুত তার স্ত্রী নূরানীকে ডেকে তোলে, দুজনই রীতিমতো হতভম্ব। মাতাল ফজলু দাবি করে, সে গতরাতে এক ঘোড়াকে এখানে ডিম পেড়ে জঙ্গলে মিলিয়ে যেতে দেখেছে। ক্রমেই ব্যাপারটা জানাজানি হয় এবং গ্রামের নানা প্রান্ত থেকে মানুষজন আসতে থাকে। চেয়ারম্যান সাহেবের মেয়ে নিতুর বড় সাধ এই ডিমের পোচ কিম্বা ওমলেট খাবার। নিতুর মায়েরও একই মত। কেউ বলে তা দিয়ে বাচ্চা ফোটাতে, কেউ বলে শহরে নিয়ে জাদুঘরে জমা দিতে। কেউবা নিছকই খেয়ে ফেলবার পরিকল্পনায় ব্যস্ত।’ 

৭ পর্বের ধারাবাহিক নাটক : বাপের বেটা
রাত ১১টায় প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘বাপের বেটা’র সপ্তম পর্ব। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাহফুজ আহমেদ। নাটকটিতে অভিনয় করেছেন- মোশাররফ করিম, রিচি সোলায়মান, আ খ ম হাসান, মিথিলা, পারসা ইভানা, জামিল, জামাল রাজা, টুনটুন প্রমুখ। 

নাটকের গল্পে দেখা যাবে, ‘কে বাপ আর কে বেটা তা মোশাররফ আর তার ছেলে হাসানকে দেখে বোঝার কোনো উপায় নেই। জমির দালাল মোশাররফ বউয়ের বাড়িতেই থাকে। শরীর ঠিক রাখার জন্য যে নিয়মিত ব্যায়াম করে। তার বউ রিচি সোলায়মান স্বামীর কাজ-কর্মে খুবই বিরক্ত। ছেলে হাসান সারাদিন গান, কবিতা লেখা আর ফেসবুক নিয়ে ব্যাস্ত। ফেসবুকের সুবাদে গ্রামের দুই বোন তার লেখার প্রেমে পড়ে যায়। ঘটনাক্রমে ছেলের ফেসবুক নিজে ব্যবহার করা শুরু করে মোশাররফ। কিন্তু রহস্য কী?’

বিশেষ নাটক : ফিনিক্স ফ্লাই
রাত ১১টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘ফিনিক্স ফ্লাই’। হাবিব জাকারিয়া উল্লাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন। নাটকটিতে অভিনয় করেছেন- হিল্লোল, মোনালিসা, সজল, তাসনুভা তিশা, রবিন প্রমুখ।