এনটিভি অনলাইনকে অপু তিশা মিমের শুভেচ্ছা

Looks like you've blocked notifications!
অভিনেত্রী অপু, তিশা ও মিম।

বাংলাদেশে নতুন মিডিয়ার ধারণা বেশিদিন আগের নয়। এরই ধারাবাহিকতায় পেশাদারি মনোভাব নিয়ে যাত্রা শুরু করেছে এনটিভি অনলাইন। এনটিভি বিডি ডট কমের এই যাত্রার শুরু থেকেই আমাদের সঙ্গে আছেন এ দেশের স্বনামধন্য তারকারা। তাঁরা শুভেচ্ছা জানিয়েছেন এনটিভি অনলাইনকে। তাঁদের শুভেচ্ছাবাণী দিয়েই সাজানো হয়েছে এই আয়োজন।

অপু বিশ্বাস 
অভিনেত্রী
অনলাইন পত্রিকাগুলো এখন সবাই পড়ে। আমি নিজেও অনলাইনে আমার খবর পড়ি। আমি যেহেতু চলচ্চিত্রজগতের মানুষ, তাই এনটিভি অনলাইনের কাছে আমার প্রত্যাশা তারা চলচ্চিত্রভিত্তিক খবর বেশি প্রচার করে আমাদের সহযোগিতা করবে। এনটিভি বিডি ডট কমের খুব দ্রুত সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি। আমার আন্তরিক শুভেচ্ছা রইল।

তিশা 
অভিনেত্রী

এখন অনেক অনলাইন পত্রিকা। আমি অনেক খুশি এনটিভিও একটি অনলাইন পত্রিকা করেছে। আমি আশা করব এনটিভি যে রকম খবর, ভালো নাটক এবং অনুষ্ঠান প্রচার করে চলেছে তেমনি করে অনলাইনও যেন সঠিক খবর সবার কাছে পৌঁছে দেয় এবং আমাদের মজার মজার সব তথ্য দেয়। 

মিম 
অভিনেত্রী
ক্যারিয়ারের শুরুতে এনটিভি আমার অনেক ভালো নাটক প্রচার করেছে এবং এখনো করছে। আমি সব সময় এনটিভির সমর্থন পেয়েছি। এনটিভি অনলাইন নিয়েও আমার প্রত্যাশা অনেক বেশি। আমার বিশ্বাস এনটিভি বিডি কমও অনেক ভালো করবে। অনেক অনেক শুভকামনা।