একসাথে মি. এক্স, কোর্ট ও মার্গারিটা

Looks like you've blocked notifications!
মার্গারিটা, কোর্ট ও মি. এক্স একসাথে মুক্তি আজ। ছবি- এনডিটিভি

ফিউরিয়াস ৭-এর প্রতাপ এখনো কাটেনি বলিউড বক্স অফিস থেকে। গত সপ্তাহ তাই বিশেষ সুবিধার যায়নি বলিউডি ছবির। তবে এ সপ্তাহে একই দিনে তিনটি আলোচিত ছবি মুক্তি পেতে যাচ্ছে, যাতে এই পরিস্থিতি বদলানোর আশা করতে পারে বি টাউন। এনডিটিভির খবরে জানা গেল, আজ একই সাথে মুক্তি পেতে যাচ্ছে ‘মিস্টার এক্স’, ‘মার্গারিটা উইথ আ স্ট্র’ এবং ‘কোর্ট’।

সোনালি বোসের পরিচালনায় ‘মার্গারিটা উইথ আ স্ট্র’ কাল্কির অভিনয় এরই মধ্যে সমালোচকদের কাছে প্রচুর প্রশংসা পেয়েছে। প্রশংসা করেছেন অমিতাভ বচ্চন ও আমির খানের মতো বড় তারকারা। প্রাথমিকভাবে ভারতের বাইরে মুক্তি পাওয়া ছবিটি এখন বলিউডে পরীক্ষার সম্মুখীন। এ ছবিতে আরো অভিনয় করেছেন রেবতি, সায়ানি গুপ্ত ও উইলিয়াম মোসলি।

নামের মতোই ‘কোর্ট’ ছবিটি কোর্টরুম ড্রামা ঘরানার। চৈতন্য তামহানের পরিচালনায় এই ছবিটিতে চিত্রায়িত হয়েছে কোর্টরুমে এক প্রৌঢ় সংগীতশিল্পীর বিচারের কাহিনী। প্রদর্শনের আগেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে ছবিটি।

বিক্রম ভাটের পরিচালনায় এমরান হাশমির বহুল প্রতীক্ষিত ছবি ‘মিস্টার এক্স’ মুক্তি পাচ্ছে আজ। এ ছবিতে এমরান হাশমিকে দেখা যাবে এক ‘অদৃশ্য’ সুপারহিরোর ভূমিকায়। মহেশ ভাট প্রযোজিত এ ছবিতে এমরানের বিপরীতে অভিনয় করেছেন আমিরা দস্তুর। এ ছবি নিয়ে এমরান বেশ খুশি। কারণ এই প্রথম তাঁর একটি ছবি দেখতে পারবে শিশুরাও! ছবিটি ত্রিমাত্রিক বা থ্রিডি ফরম্যাটেও দেখার সুযোগ পাবেন দর্শকরা।

এই দুটি ছবি ছাড়াও নন্দিত পরিচালক মনি রত্নমের ‘ও কাড়াল কানমানি’ ছবিটিও মুক্তি পাচ্ছে আজ।