ফিফটি শেডস অব গ্রের নতুন চমক

Looks like you've blocked notifications!
‘ফিফটি শেডস অব গ্রে’ ছবির একটি দৃশ্য। ছবি : ভালচার

আলোচনা আর সাফল্যে ভালোই সময় কেটেছে ‘ফিফটি শেডস অব গ্রে’র। বিভিন্ন দেশে নিষিদ্ধ হলেও জনপ্রিয়তা বা উপার্জনে ভাটা পড়েনি এই ইরোটিক থ্রিলারটির। এ জন্যই আসছে ছবির সিক্যুয়েল আর তার চিত্রনাট্যতে আসছে নতুন চমক। ই এল জেমসের স্বামী নিয়ালি লেওনার্ড লিখতে যাচ্ছেন এই নতুন ছবির চিত্রনাট্য, জানা গেল রেডিফের খবরে।

এই খবর নিশ্চিত করেছেন ‘ফিফটি শেডস অব গ্রে’র প্রযোজক মাইকেল ডি লুকা। হলিউড রিপোর্টারকে চিত্রনাট্যর বিষয়ে তিনি জানান, ই এল জেমসের স্বামী লেওনার্ড লিখতে যাচ্ছেন সিক্যুয়েলের চিত্রনাট্য। লেওনার্ডকে চমৎকার এবং প্রতিষ্ঠিত একজন লেখক হিসেবে উল্লেখ করে তিনি বলেন, তাঁকে দলে পেয়ে সবাই খুব খুশি।

লেওনার্ড আদতেই একজন প্রতিষ্ঠিত লেখক। বেশ কিছু ব্রিটিশ টেলিভিশন শোর স্ক্রিপ্ট তিনি লিখেছেন- যেমন ‘এয়ারফোর্স ওয়ান ইজ ডাউন’, ‘ওয়্যার ইন দ্য ব্লাড’। তাঁর লেখা উপন্যাসগুলোর মধ্যে রয়েছে ‘ক্রাশার’, ‘ইনসিনারেটর’ ও ‘শ্রেডার’।

‘ফিফটি শেডস অব গ্রে’র পরিচালক স্যাম টেলর-জনসন এই সিক্যুয়েলে কাজ করছেন না বলে এরই মধ্যে নিশ্চিত হয়ে গেছে। নতুন পরিচালকের নাম অবশ্য এখনো ঘোষণা করা হয়নি।

ইরোটিক ঘরানার উপন্যাস ‘ফিফটি শেডস অব গ্রে’র ব্যাপক সাফল্যের পর সেখান থেকে সিনেমা তৈরি হওয়াটা ছিল নিতান্তই সময়ের ব্যাপার। প্রশ্ন ছিল কেবল চিত্রায়ণ নিয়ে, যাঁরা পড়েছেন এই বেস্টসেলার ইরোটিক উপন্যাসটি তাঁরাই তা ভালো জানেন! সেই প্রশ্নের উত্তর যে ক্রিস্টিয়ান গ্রে চরিত্রে অভিনয় করা জেমি ডোরনান ও আনাস্তাসিয়া স্টিলের ভূমিকায় ডাকোটা জনসন ভালোমতোই দিয়েছেন, তা নিশ্চয়ই এখন আর বলার অপেক্ষা রাখে না!