এনটিভিতে আজ ‘বন্ধু তোমারই খোঁজে’

অতিথি ক্রিকেটার মোহাম্মদ রফিক

Looks like you've blocked notifications!
‘বন্ধু তোমারই খোঁজে’ অনুষ্ঠানের দৃশ্যে ক্রিকেটার মোহাম্মদ রফিক ও উপস্থাপক ইভান সাইর। ছবি : এনটিভি

সবার প্রিয় ক্রিকেটার মোহাম্মদ রফিক তাঁর জীবনের নানা রং নিয়ে উপস্থিত হচ্ছেন এনটিভির ব্যতিক্রমধর্মী আয়োজন ‘বন্ধু তোমারই খোঁজে’ অনুষ্ঠানে। জাহাঙ্গীর চৌধুরীর প্রযোজনায় ‘বন্ধু তোমারই খোঁজে’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ইভান সাইর। 

এবারের পর্বটি ধারণ করা হয়েছে কেরানীগঞ্জে। অনুষ্ঠানে মোহাম্মদ রফিকের অনেক না-বলা গল্প তুলে ধরার পাশাপাশি তাঁর বাল্যবন্ধুদের নিয়ে একটি দারুণ আড্ডাও থাকবে। আড্ডার ফাঁকে ফাঁকে মোহাম্মদ রফিক যে মাঠে খেলেছেন সেই মাঠ, পাশাপাশি তাঁর ছেলেবেলার স্মৃতিবিজড়িত জায়গাগুলো দেখানো হবে। 

প্রযোজক জাহাঙ্গীর চৌধুরী বলেন, ‘অনুষ্ঠানের এই পর্বটি নিয়ে আমি অনেক আশাবাদী। আজ বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি খেলা হবে। আশা করছি, দর্শক খেলা দেখার পাশাপাশি অনুষ্ঠানটিও উপভোগ করবেন।’
 
উপস্থাপক ইভান সাইর বলেন, ‘বাংলাদেশের ক্রিকেটাররা আমাদের অহংকার। বরেণ্য ক্রিকেটার মোহাম্মদ রফিকের সঙ্গে সময় কাটানো ভাগ্যের বিষয়। কৃতজ্ঞতা আল্লাহর কাছে এবং ভালোবাসা এনটিভির জন্য। এই পর্বটিতে অনেক আকর্ষণ থাকবে। ক্রিকেটপ্রেমীরা অনুষ্ঠানটি অনেক পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।’ 

এনটিভিতে আজ সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘বন্ধু তোমারই খোঁজে’ অনুষ্ঠানটি। আগামীকাল শনিবার বিকেল ৪টা ১০ মিনিটে অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে।