টুইটার অ্যাকাউন্ট খুললেন ক্যাটরিনা

Looks like you've blocked notifications!
নতুন টুইটার অ্যাকাউন্টে ক্যাটরিনার ছবি। ছবি : এনডিটিভি

সামাজিক গণমাধ্যমে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ দুজনের একজনও ছিলেন না। এই আড়াল ভেঙে টুইটারে অ্যাকাউন্ট খুলেছেন কয়েক দিন আগে। তবে এটি একদমই পরিস্থিতির প্রয়োজনে। টাইমস অব ইন্ডিয়া থেকে জানা গেল, আসন্ন কান চলচ্চিত্র উৎসবের জন্যই টুইটার অ্যাকাউন্ট খুলেছেন ক্যাটরিনা কাইফ।

ফেসবুক, টুইটার বা অন্য কোনো ধরনের সামাজিক মাধ্যমেই উপস্থিতি নেই তাঁদের। কিন্তু এতবড় একটা উৎসবে যোগ দিতে গেলে সেখান থেকে নিয়মিত আপডেট কিংবা প্রচারের প্রয়োজনে সামাজিক মাধ্যমে না থাকলে কীভাবে হবে! ক্যাটরিনাও সেই বোধোদয়ে খুলেছেন টুইটার অ্যাকাউন্ট।

ল’রেল ব্র্যান্ডটি প্রচারের জন্য এবারের কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। টুইটার অ্যাকাউন্ট খুলেছেন ২৫ এপ্রিল। এ জন্য নিজের এই অ্যাকাউন্ট থেকে বলেন, ‘এটা এখন আনুষ্ঠানিক। আমি ল’রেল-এর প্রচারের জন্য কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাচ্ছি।’

এই টুইটার অ্যাকাউন্টটি অবশ্য ক্যাটরিনা চালিয়ে যাবেন কি না, সে বিষয়ে সংশয় রয়েছে। শুধু প্রচারের কাজে জানুয়ারি মাসে রণবীর কাপুরও এমন একটি পদক্ষেপ নিয়েছিলেন।

টুইটারে প্রেস কনফারেন্স থেকে ছবিও পোস্ট করেছেন ক্যাটরিনা। সাময়িক কারণে হলেও চেষ্টার কমতি নেই বটে তাঁর! ভক্তরাও নতুন অ্যাকাউন্ট খোলার জন্য অভিনন্দন জানিয়েছেন ক্যাটরিনাকে।