‘গাব্বার’ কপাল ফেরাল বলিউডের

Looks like you've blocked notifications!
‘গাব্বার ইজ ব্যাক’-এ অক্ষয় কুমার ও শ্রুতি হাসান। ছবি : এনডিটিভি

‘শোলে’র ক্ল্যাসিক খলনায়ক আমজাদ নন, ‘গাব্বার’ এখন অক্ষয় কুমার। মন্দ কাজে নয়, ব্যবসায়িক সাফল্য দিয়ে তিনি আবারো চাঙ্গা করলেন বি টাউন। ‘পিকে’র আকাশছোঁয়া সাফল্যের পর যখন আর কোনো ছবিই গত ছয় মাস বক্স অফিসে ধোপে টেকেনি, সেখানে প্রথম সপ্তাহেই দারুণ আয় করেছে ছবিটি।

বক্স অফিস ক্যাপসুলের খুঁটিনাটি যাচাই বলছে, ছবিটি ভালোই সাড়া ফেলেছে প্রেক্ষাগৃহে। প্রথম সপ্তাহেই আয় করেছে প্রায় ৬০ কোটি রুপি। এ রকম চললে দ্বিতীয় সপ্তাহ শেষে মোটামুটি প্রায় ৯০ কোটি রুপি আয় হয়ে যেতে পারে ছবিটির।

তিন হাজার পর্দায় একসঙ্গে মুক্তি পেয়েছিল ‘গাব্বার ইজ ব্যাক’। যেহেতু একই সঙ্গে ছিল শুক্রবার আর ছুটির দিন, কাজেই ন্যূনতম প্রত্যাশা ছিল ১০ কোটি রুপি আয় ছাড়ানো। নির্মাতাদের লক্ষ্য ছিল ১৫ কোটি। তবে আয় হয়েছিল দুয়ের মাঝামাঝি—১৩ কোটি পাঁচ লাখ রুপি। এতেও সন্তুষ্টি আসতে পারে লগ্নিকারীদের। লম্বা সময় ধরে তো কোনো ছবিই প্রথম সপ্তাহে ৫০ কোটি আয়ের ধারেকাছেও যেতে পারেনি, তার ওপর ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ কিংবা ‘অ্যাভেঞ্জার’-এর তাপ এখনো জাপটে ধরে আছে তামাম বক্স অফিস। সে হিসেবে ‘গাব্বার’ আবারো একরকম প্রাণ ফিরিয়েছে বলিউডের।

শুক্রবার ১৩ কোটি পাঁচ লাখ রুপি, শনিবারে ১১ কোটি ৩৬ লাখ, সোমবারে ছয় কোটি ৭৫ লাখ, মঙ্গলবার পাঁচ কোটি, বুধবার সাড়ে চার কোটি এবং বৃহস্পতিবার চার কোটি ১০ লাখ রুপি আয় করেছে ছবিটি। সব মিলিয়ে সপ্তাহ শেষে মোট আয় ৫৯ কোটি ৭৬ লাখ রুপি। বিদেশ থেকে মোট আয় নয় কোটি ৭৫ লাখ রুপি। সব মিলিয়ে আয় ৬৯ কোটি ৫১ লাখ রুপি।

অক্ষয় কুমার ছাড়াও ‘গাব্বার ইজ ব্যাক’-এ নানান রূপে দেখা মিলবে বলিউডের তিন লাস্যময়ী অভিনেত্রী শ্রুতি হাসান, কারিনা কাপুর ও চিত্রাঙ্গদা সিংয়ের।