সায়েমের মৃত্যু

মর্মান্তিক ছিল দিনটি : ফারুকী

Looks like you've blocked notifications!
চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

অভিনেতা সায়েম সাদাতের মৃত্যুর পর শোকের ছায়া নেমে এসেছে মিডিয়া জগতে। এ খবর ছড়িয়ে পড়ার পরপরই চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি সায়েমের স্ত্রী জান্নাত ফেরদৌসের একটি স্ট্যাটাসের কথা উল্লেখ করেন।

সায়েমের স্ত্রী জান্নাত ফেরদৌস স্বামীর মৃত্যুর আগে ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন, ‘যখন কাউকে আপনি সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসবেন এবং সেও আপনাকে একটু বেশি ভালোবেসে কাছে টানবে, তখন এর থেকে ভালো অনুভূতি আর কিছুই হতে পারে না। আমরা সত্যি পৃথিবীর মাঝে একজন ভাগ্যবান দম্পতি, কারণ তুমি আমাকে পেয়েছ এবং আমি তোমাকে পেয়েছি।’

জান্নাতের এই স্ট্যাটাসকে কেন্দ্র করে ফারুকী গতকাল সোমবার লেখেন, “এই সেই স্ট্যাটাস, সায়েমের স্ত্রী বিয়ের পর কিছুদিন আগে লেখেন। আমি নিজেও জানি না, কতবার এই স্ট্যাটাসটা আমি আজ পড়েছি। যতবার এই স্ট্যাটাসটা আমি পড়ি, ঠিক ততবার আমার হৃদয় ভেঙে যায়।

আমি সকালে আমার এক বন্ধুকে বলেছিলাম, যা ঘটেছে আমি খুব চেষ্টা করছি সেটা ভুলে যেতে। আমি চেষ্টা করেছি এই ঘটনাকে এড়িয়ে যেতে। কিন্তু এই কিছু বাক্য আমাকে আহত করছে। আমি বারবার পড়ছি আর অসহায়বোধ করছি।

১২ বছরের সম্পর্ক আর মাত্র সাতদিন হলো বিয়ের। এ মুহূর্তে তাকে পৃথিবী ছেড়ে চলে যেতে হলো। যে চিত্রনাট্যকারের হৃদয় অনেক পাথর, তাঁর পক্ষেও অসম্ভব হবে এ ঘটনাকে চিন্তা করে কিছু লেখার।

চলো সবাই আমরা প্রার্থনা করি তার আত্মার শান্তির জন্য,

চলো আমরা প্রার্থনা করি তার স্ত্রীর জন্য,

এই অপ্রত্যাশিত সময়ে সে যেন তার মনোবল শক্তি ফিরে পায়।

চলো প্রার্থনা করি রনি যেন শক্তি ফিরে পায়,

কী যে মর্মান্তিক ছিল দিনটি!”

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ২৭ বছর বয়সী অভিনেতা সায়েম সাদাত। স্কয়ার হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয় তাঁর। ৩ মে সায়েম বিয়ে করেন।