তাহসানের গানের ভিডিওতে সুজানা

Looks like you've blocked notifications!
তাহসানের ‘কেউ না জানুক’ গানের মডেল হলেন সুজানা। ছবি : নাদিম

বলিউডের  কিং খানকে জন্মদিনের শুভেচ্ছা  জানাতে তাঁর ভক্তরা বাসার সামনে ভিড় করেন। এই ঘটনা প্রতি বছরই ঘটে। বাংলাদেশের মডেল-অভিনেত্রী  সুজানা জাফরের প্রিয় একজন নায়ক শাহরুখ খান। তাঁরও ইচ্ছে প্রিয় তারকার মতো তাঁর জন্মদিনে ভক্তরা বাসার সামনে এসে শুভেচ্ছা জানাবেন। অবশেষে  সুজানার এই ইচ্ছে পূরণ হয়েছে, তবে বাস্তবে নয়, এক মিউজিক ভিডিওতে।

সম্প্রতি তাহসানের গাওয়া ‘কেউ না জানুক’ গানের ভিডিওতে  সুজানার সঙ্গে মডেল হয়েছেন  সুমন। সেই গানের ভিডিওতে দেখা যাবে সুজানার জন্মদিনে ভক্তরা ভিড় করছেন তাঁর বাসার সামনে, এমনটাই জানান পরিচালক  মিজানুর রহমান আরিয়ান। রবিউল ইসলাম জীবনের  লেখায় গানটির সুর ও সংগীতায়োজন  করেছেন ইমরান।

ঢাকার উত্তরা ও গাজীপুরের একটি রিসোর্টে  মিউজিক ভিডিওটির শুটিং করা হয়েছে।  মিউজিক ভিডিওটিতে  সুজানা ও সুমন ছাড়াও আরো মডেল হয়েছেন সংগীতশিল্পী তাহসান ও ইমরান।

মিউজিক ভিডিওটি নির্মাণ প্রসঙ্গে আরিয়ান আরো বলেন, ‘কেউ না জানুক গানটির ভিডিওতে খুব  চমৎকার একটা লাভ স্টোরি দেখানোর চেষ্টা করেছি। খুব যত্ন নিয়ে ভিডিওটি  নির্দেশনা দিয়েছি। আশা করছি, দর্শক এখানে ব্যতিক্রমধর্মী  কিছু  দেখতে পাবেন।’

মিউজিক ভিডিওটি নির্দেশনা দেওয়ার পাশাপাশি এর শিল্প নির্দেশনাও দিয়েছেন আরিয়ান নিজেই। সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেলের পৃষ্ঠপোষকতায় মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে।  মিউজিক ভিডিওটি আগামী ডিসেম্বরে মাসে মুক্তি পাবে।