Beta

এনটিভিতে সুপার শেফের গ্র্যান্ড ফিনালে আজ

১২ মে ২০১৮, ১৫:৪১

ফিচার ডেস্ক
প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র। ছবি : সংগৃহীত

রান্না নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান রূপচাঁদা-দি ডেইলি স্টার সুপার শেফ ২০১৮-এর গ্র্যান্ড ফিনালে এনটিভিতে প্রচারিত হবে আজ রাত ৯টায়।

গত ১৭ ফেব্রুয়ারি থেকে জনপ্রিয় এই অনুষ্ঠানটি প্রতি সপ্তাহের শনি ও রোববার রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হচ্ছে। অনুষ্ঠানটি  প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র।

আজ গ্র্যান্ড ফিনালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। প্রতিযোগিতায় বিচারক হিসেবে আছেন তারিক আনাম খান, নাফিজ ইসলাম লিপি ও র‍্যাডিসন হোটেলের নির্বাহী শেফ জেড আর্চডিকন। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সামিয়া সাইদ।

প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র বলেন, ‘আজ অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালে প্রচারিত হবে। বিজয়ীদের নামও ঘোষণা করা হবে। তবে পুরস্কার প্রদানের পর্বটি আগামীকাল রোববার রাত ৯টায় প্রচারিত হবে।’

অনুষ্ঠানের শেষ দুই পর্বে অতিথি বিচারক হিসেবে ছিলেন কলকাতার জনপ্রিয় রন্ধনশিল্পী সুদীপা চ্যাটার্জি। প্রতিযোগীদের প্রশিক্ষক হিসেবে ছিলেন অভিনেত্রী নাজনীন হাসান চুমকি।

প্রতিবারের মতো এবারও রূপচাঁদা-দি ডেইলি স্টার সুপার শেফ ২০১৮-এর চ্যাম্পিয়ন ১০ লাখ টাকা, প্রথম রানার আপ পাঁচ লাখ টাকা ও দ্বিতীয় রানার আপ তিন লাখ টাকা পাবেন। আর প্রতিযোগিতার ৪র্থ থেকে ১০ম স্থান অর্জনকারীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement