Beta

কানে কেক কেটে বিয়ে উদযাপন সোনমের

১৭ মে ২০১৮, ১৫:২৯

ফিচার ডেস্ক

তড়িঘড়ি করে বিয়ে সেরে বিমানে চেপে কান চলচ্চিত্র উৎসব ২০১৮-এর উদ্দেশে উড়াল দিয়েছিলেন সোনম কাপুর। এরই মধ্যে নির্ধারিত দুদিনে কানের লালগালিচায় মেলে ধরেছেন নিজের সৌন্দর্যকে। ল’রিয়েল প্যারিসের আমন্ত্রণে এবারের কান উৎসবে গিয়েছিলেন তিনি। কান উৎসবে ল’রিয়েল প্যারিসের এই আমন্ত্রণ কেড়ে নিয়েছে সোনমের মধুচন্দ্রিমা, তারপরও এ উৎসবই তাঁকে সুযোগ করে দিয়েছে কান শহরে বিয়ে উদযাপন করার। 

এনডিটিভির খবরে প্রকাশ, দ্বিতীয় দিনে লালগালিচায় হাঁটার পর কেক কেটে নিজের বিয়ের আনন্দ উদযাপন করেন সোনম। যার পৃষ্ঠপোষকতায় ছিল ল’রিয়েল প্যারিস ব্র্যান্ড। এ নিয়ে অষ্টমবারের মতো কান উৎসব মাতাচ্ছেন সোনম কাপুর। 

কান চলচ্চিত্র উৎসব ২০১৮-এর প্রথম উপস্থিতিতে তাঁকে দেখা গিয়েছিল রালফ অ্যান্ড রুশোর নকশা করা সাদা রঙের লেহেঙ্গায়। এ ছাড়া চুলের রঙের সঙ্গে মিলিয়ে চোপার্ড ব্র্যান্ডের কানের দুল পরেছিলেন সোনম। 

দ্বিতীয় দিন সোনম হাজির হয়েছিলেন বাদামি রঙের ন্যুড করসেট বডিস গাউনে। গাউনের নিচের অংশে টুলে স্কার্টের সঙ্গে ছিল হলুদ রঙের ট্রেইন। অভিনব এই গাউনটির নকশা করেছিলেন যুক্তরাষ্ট্রের নকশাকারক ভেরা ওয়াং। এ ছাড়া ফিকে লাল রঙের লিপস্টিক ও হলুদ রঙের আই হাইলাইটার ব্যবহার করেছেন সোনম। এ ছাড়া তাঁর কানের দুলের পৃষ্ঠপোষকতায় ছিল সুইজারল্যান্ডভিত্তিক ব্র্যান্ড চোপার্ড।

এবারের আসরে সোনমের স্টাইলিশ হিসেবে রয়েছে তাঁর বোন রেহা কাপুর। আর সোনমের যাবতীয় প্রসাধনীর পৃষ্ঠপোষকতায় রয়েছে বিশ্বখ্যাত ব্র্যান্ড ডিপ কেইলে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement