Beta

সালমানের শোতে কেন থাকছেন না আনুশকা?

১৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪২

অনলাইন ডেস্ক
সালমান খানের রিয়েলিটি শো বিগ বসে থাকছেন না আনুশকা শর্মা। ছবি : ডিএনএ

ভারতের টেলিভিশনে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। আর মাত্র কয়েকদিন পর এর ১২তম সিজন শুরু হবে। বিগ বসের হোস্ট বলিউড সুপারস্টার সালমান খান। দর্শকও অনেক বেশি। আর তা শুধু চ্যানেলটির কর্তাব্যক্তিদের জন্যই অপেক্ষার নয়, এর জন্য অপেক্ষা করেন চলচ্চিত্র তারকারাও। কারণ এই শো চলচ্চিত্র প্রচারের অন্যতম বড় মাধ্যম।

দীর্ঘদিন ধরেই অভিনেতা, নির্মাতা ও প্রযোজকরা এই শোতে অংশ নেওয়ার জন্য মুখিয়ে থাকেন। তাঁদের আসন্ন প্রকল্প নিয়ে কথা বলেন। আর এতে ব্যাপক প্রচারও হয়ে যায়।

আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত চলচ্চিত্র ‘সুই ধাগা- মেইড ইন ইন্ডিয়া’। ভারতীয় বুননশিল্প নিয়ে নির্মিত এ ছবির প্রচারণা নিয়ে দুই তারকাই এখন মহাব্যস্ত। বরুণ ধাওয়ানকে সালমান খানের শোতে দেখা যাবে। তিনি এ ছবি প্রচারের জন্যই সেখানে অংশ নিচ্ছেন। কিন্তু মজার ব্যাপার হলো, বরুণের সহ-অভিনেতা আনুশকা এ শোতে অংশ নিচ্ছেন না।

কিন্তু কেন?

না, এর মানে এ নয় যে সালমান ও আনুশকার সম্পর্কটা ভালো যাচ্ছে না!

বরুণ ধাওয়ান শরৎ কাটারিয়ার ‘সুই ধাগা’ ছবির একমাত্র প্রতিনিধি হিসেবে সালমান খানের সঙ্গে শোতে উপস্থিত থাকবেন। কারণ ‘সঞ্জু’ অভিনেত্রীর অন্য কাজে ব্যস্ততা আছে।

একটি সূত্র বলেছে, ‘ভক্তরা চেয়েছিলেন এই শোতে সালমান ও আনুশকাকে একসঙ্গে দেখতে, কিন্তু দুর্ভাগ্যবশত শুটিং ডেট ঠিকঠাক না মেলায় তা আর সম্ভব হয়ে উঠছে না।’

সূত্রটি আরো জানায়, ‘পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী, ২১ সেপ্টেম্বর একটি ব্র্যান্ডের প্রচারণার শুটিং আছে আনুশকার, যেটির শিডিউল তিন মাস আগেই দিয়েছিলেন তিনি। দুর্ভাগ্যবশত ওই ব্র্যান্ডটি শিডিউল পরিবর্তন করছে না। এ টিভি শোতে দর্শক ও ভক্তরা সুলতান ও আরফা জুটিকে ফের মিস করবেন। এটা আরো মনোগ্রাহী পর্ব হতো, যদি সুলতান ছবির দর্শকনন্দিত এ জুটি একসঙ্গে থাকতে পারতেন।’

যাহোক, দর্শকরা ভাবছেন বিগ বসের মঞ্চে বরুণ ধাওয়ানের সঙ্গে সালমান খানের ভালোই মজা হবে। ‘অক্টোবর’ অভিনেতা বরুণ প্রথমবারের মতো বিগ বসের এ সিজনে সেলিব্রেটি অতিথি হিসেবে থাকছেন। আগামী ১৬ সেপ্টেম্বর থেকে বিগ বস-১২ অন-এয়ারে যাবে।

Advertisement