Beta

১৬ বছর বয়সে প্রেমিক দ্বারা ধর্ষিত হয়েছিলেন পদ্মা!

২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৬ | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৮

অনলাইন ডেস্ক
মার্কিন টিভি ব্যক্তিত্ব, লেখক, অভিনেত্রী ও মডেল পদ্মা লক্ষ্মী। ছবি : সংগৃহীত

ভারতীয় বংশোদ্ভূত মার্কিন টিভি ব্যক্তিত্ব, লেখক, অভিনেত্রী ও মডেল পদ্মা লক্ষ্মী সম্প্রতি বলেছেন, ১৬ বছর বয়সে তিনি ধর্ষিত হয়েছিলেন।

মার্কিন সুপ্রিম কোর্টের নবম বিচারপতি হিসেবে মনোনয়নপ্রাপ্ত ব্রেট কাভানার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের প্রসঙ্গ টেনে নিউইয়র্ক টাইমসে একটি উপসম্পাদকীয় লেখেন পদ্মা লক্ষ্মী। সেখানে তিনি উল্লেখ করেন, সাত বছর বয়সে তিনি প্রথম যৌন নিপীড়নের শিকার হয়েছিলেন এবং ১৬ বছর বয়সে ধর্ষিত হন।

ওই ঘটনার বর্ণনা করে লক্ষ্মী বলেন, ওই বয়সে তাঁর ২৩ বছরের এক সুদর্শন যুবকের সঙ্গে প্রেম ছিল। একটি মলে চাকরি করার সময় তাঁর সঙ্গে দুষ্টুমি করতেন সেই যুবক। কিন্তু কয়েক মাসের মধ্যেই তাঁরা সম্পর্কে জড়ান। লক্ষ্মী জানান, ঘুমন্ত অবস্থায় সেই প্রেমিক তাঁর ওপর যৌন নিপীড়ন চালায়।

‘বাইরে ঘুরতে বেরোবার সময় সে আমাদের বাসার সামনে গাড়ি পার্ক করত এবং ভেতরে বসত। মায়ের সঙ্গে কথাও বলত। সে কখনই আমাকে দেরি করে ঘরে ফেরাত না। আমরা অন্তরঙ্গ হয়েছিলাম এ কারণে। সে জানত আমি ভার্জিন এবং যৌনতার জন্য প্রস্তুত ছিলাম না।’

ত্রিশ বছর আগে নববর্ষের দিন পদ্মা লক্ষ্মী তাঁর প্রেমিকের সঙ্গে রাতে বেরিয়েছিলেন। একসময় তাঁর ঘরে ঘুমিয়ে পড়েন পদ্মা।

এ তারকা বলেন, ‘মনে আছে, পায়ের মাঝখানে ছুরি চালানোর মতো ব্যথায় আমি জেগে উঠেছিলাম। সে আমার ওপরে ছিল। আমি জিজ্ঞেস করলাম, কী করছ তুমি? সে বলল, একটুখানি ব্যথা পাবে।’

লক্ষ্মী বলেন, তিনি ওই সময় ‘ডেট রেপ’ সম্পর্কে জানতেন না। এটা যৌনতা নাকি ধর্ষণ, এ বিষয়েও তাঁর বোঝার ক্ষমতা ছিল না। পরবর্তী বয়ফ্রেন্ডের কাছে তিনি নিজেকে ‘ভার্জিন’ বলে দাবি করতেন। ‘আবেগিকভাবে, আমি তা-ই ছিলাম,’ বলেন পদ্মা।

সাত বছর বয়সের ঘটনার কথাও বলেন এ বিশ্বতারকা।

ওই বয়সে তাঁকে ভারতে পাঠানো হয়েছিল। সেখানে তিনি তাঁর দাদা-দাদির সঙ্গে থাকতেন। এক আত্মীয় তাঁকে বাজেভাবে স্পর্শ করেছিল এবং তাঁর হাতে... রেখেছিল। এক বছর পর তিনি তাঁর মা ও সৎবাবাকে এ ঘটনা জানান। কিন্তু তাঁরা পদ্মার কথার কোনো গুরুত্বই দেননি।

এ তারকা আরো বলেন, এসব ঘটনার বর্ণনা করে তিনি কিছুই ফিরে পাবেন না, তবে পরবর্তী প্রজন্মের জন্য এটা শিক্ষা হয়ে থাকবে। তাঁরা নীরবতা ভাঙবে। সূত্র : হিন্দুস্তান টাইমস।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement