Beta

‘পোশাক খুলে’ নাচতে বলার অভিযোগ মিথ্যা : বিবেক

০৪ অক্টোবর ২০১৮, ১৪:০১

অনলাইন ডেস্ক
চলচ্চিত্র পরিচালক বিবেক অগ্নিহোত্রী ও সাবেক ভারতসুন্দরী তনুশ্রী দত্ত। ছবি : সংগৃহীত

সাবেক ভারতসুন্দরী তনুশ্রী দত্তর অভিযোগ নাকচ করে দিয়েছেন চলচ্চিত্র পরিচালক বিবেক অগ্নিহোত্রী। তনুশ্রীর অভিযোগ, একটি গানের শুটিং চলাকালে নির্মাতা বিবেক তাঁকে ‘পোশাক খুলে’ নাচতে বলেছিলেন।

বিবেক অগ্নিহোত্রীর আইনজীবী নিধিশ মেহরোত্রা বলেছেন, ‘আমার মক্কেলের বিরুদ্ধে অসদাচরণ ও হয়রানির যে অভিযোগ তনুশ্রী দত্ত করেছেন, তা পুরোপুরি মিথ্যা, অসার ও দুঃখজনক।’

এসব অভিযোগ ইচ্ছাকৃত এবং প্রচারণা ও মনোযোগ আকর্ষণের জন্য করা হয়েছে বলেও বিবৃতি দেন বিবেকের আইনজীবী।

বিবেকের আইনজীবী আরো বলেন, তনুশ্রী দত্তকে একটি আইনি নোটিশ পাঠানো হয়েছে। তিনি জানান, তনুশ্রী দত্ত ও যেসব সংবাদমাধ্যম তাঁর বক্তব্য দিয়ে প্রতিবেদন ছেপেছে, তাদের বিরুদ্ধে শিগগিরই মানহানির মামলা করা হবে।

সব সংবাদমাধ্যম, ইলেকট্রনিক চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীকে মেহরোত্রা অনুরোধ করেন, কোনো প্রমাণ ছাড়া কেউ যেন কোনো প্রতিবেদন না ছাপায়। ‘আর তা না হলে আমরা প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নিতে বাধ্য হব,’ বলেন তিনি।

গত মাসে ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেন, ২০০৫ সালে ‘চকলেট : ডিপ ডার্ক সিক্রেটস’ ছবির শুটিং চলাকালে বিবেক অগ্নিহোত্রী তাঁর সঙ্গে অসদাচরণ করেছিলেন। তাঁকে বলেছিলেন, ‘কাপড়ে উতার কে নাচো’ (পোশাক খুলে নাচো)।

‘চকলেট’ ছবির সহযোগী পরিচালক সত্যজিৎ গাজমার বিবেকের বিরুদ্ধে করা তনুশ্রীর অভিযোগকে ‘মিথ্যা’ বলেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে সত্যজিৎ লেখেন, ‘চকলেট ছবির শুটিং নিয়ে সব গল্প পড়ে খুব বিরক্ত হয়েছি... সহযোগী পরিচালক হিসেবে সেখানে আমি সরাসরি যুক্ত ছিলাম। আমি সেট চালিয়েছি, তাই কী ঘটেছিল তা আমি ভালো করেই জানি।’

‘পুরো গল্পই মিথ্যা এবং এমন কিছুই তখন ঘটেনি। এ রকম রাজনীতি নিয়ে আমার কিছুই করার নেই এবং আমি কিছুই বুঝতে পারছি না।’

তনুশ্রীর কী ‘উদ্দেশ্য’, তা জানেন না মন্তব্য করে গাজমার আরো বলেন, তিনি তনুশ্রীর মুখোমুখি বসে কথা বলতে চান।

‘কিন্তু আমার সব বন্ধুকে এটা অবশ্যই বলা দরকার যে, পৃথিবীতে সবচেয়ে বাজে আমাদের মিডিয়া। এরা চলচ্চিত্র শিল্প, পরিচালক ও পুরো সৎ টিমকে কলঙ্কিত করছে, আর তা করছে নিশ্চিত না হয়েই,’ বলেন এ পরিচালক।

গাজমার আরো বলেন, ‘আমি নারী ও হ্যাশট্যাগ মি টু-র পক্ষে, কিন্তু নিজের এজেন্ডা বাস্তবায়নের জন্য মিডিয়া মাফিয়াকে ব্যবহার করবেন না, নিজের স্বার্থপর রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ভালো মানুষকে ধ্বংস করবেন না।’ সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

Advertisement