Beta

এবার এক ছবিতে সালমান-শাহরুখ?

১৫ নভেম্বর ২০১৮, ১৬:৫১

অনলাইন ডেস্ক
বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান। ছবি : সংগৃহীত

আবার কি সঞ্জয় লীলা বানসালির সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন শাহরুখ খান? একই সিনেমায় তাঁর সহ-অভিনেতা হবেন সালমান খান? শোনা যাচ্ছে, সঞ্জয়ের ছবিতে একসঙ্গে দেখা যাবে দুই সুপারস্টারকে।

১৯৯৯ সালে সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ছিলেন সালমান খান। ২০০২ সালে তাঁর চলচ্চিত্র ‘দেবদাস’-এ অভিনয় করেন শাহরুখ খান।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, পরিচালক সঞ্জয় লীলা বানসালি বলেই হয়তো শাহরুখ ও সালমান একসঙ্গে কাজ করতে পারেন। পারিবারিক বিষয়ে নির্মিত হবে এই সিনেমা।

বর্তমানে ‘জিরো’র প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। এ ছবিতে বামনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এ ছাড়া রাকেশ শর্মার বায়োপিক নিয়ে নিজের শুটিং শিডিউল ঠিক করতে ব্যস্ত শাহরুখ। ছবিটির চরিত্রে আগে আমির খানের কাজ করার কথা ছিল।

টেলিগ্রাফকে দেওয়া সাক্ষাৎকারে বলিউড বাদশা বলেন, ‘সঞ্জয় লীলা বানসালি অসাধারণ পরিচালক। তাঁর অনেক গল্প বলার আছে। তিনি আমাকে ও সালমানকে ভালোবাসেন। তিনি আমাকে তাঁর সব সিনেমার গল্পই বলেন।’

‘কিন্তু এ ছবির গল্প এখনো তো বলেননি,’ হেসে বলেন কিং অব রোমান্স। এখন তাঁর মাথায় শুধু রাকেশ শর্মার বায়োপিক।

“যদি সালমান বা আমিরের সঙ্গে কাজ করার সুযোগ থাকে, তবে কেন আমি সেই সুযোগ নেব না? আমার জন্য এটা বিশাল ব্যাপার। সালমানের সঙ্গে আমি ‘করণ অর্জুন’ ছবিতে অভিনয় করেছি। কিন্তু আমিরের সঙ্গে কখনো করিনি।”

‘জিরো’ ছবিতে একটি ছোট্ট ভূমিকায় দেখা যাবে সালমান খানকে। গত বছর ‘টিউবলাইট’ ছবিতে ছোট্ট ভূমিকায় দেখা যায় শাহরুখকেও। এ ছাড়া শাহরুখ ও সালমান ২০০২ সালের ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

Advertisement