Beta

অন্ধকারে কে তাঁর অনুসরণকারী?

১১ ডিসেম্বর ২০১৮, ২২:০২

অনলাইন ডেস্ক
সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ছবি : সংগৃহীত

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও মডেল রহমান শালের প্রেমের খবর এখন আর গোপনীয় নয়। বয়সের বিশাল ব্যবধান সত্ত্বেও এ জুটিকে বেশ মানিয়েছে বলেই জানাচ্ছেন ভক্তরা। বিভিন্ন স্থানে ঘুরছেন দুজন। সম্প্রতি তাজমহলও দর্শন করে এসেছেন।

সুস্মিতা-রহমান প্রেমে রয়েছেন, রয়েছেন আস্থার সম্পর্কেও। আর প্রেমের সেই মধুর কথাটি প্রকাশ্যে বলতেও দ্বিধা নেই তাঁদের। সামাজিক মাধ্যমে তাই একে-অপরকে হৃদয়ের গভীর কথাটিও ব্যক্ত করছেন দুজন। ভক্তদের সঙ্গে ভাগাভাগি করছেন ব্যক্তিগত মুহূর্তযাপনের ছবিও।

গত মাসেই উদযাপিত হয় সুস্মিতা সেনের ৪৩তম জন্মদিন। প্রেমিকার জন্মদিনে আদুরে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানান ২৭ বছরের রহমান শাল। সুস্মিতাকে ‘মাই জান’ বলে সম্বোধনও করেন। রহমান এ-ও প্রতিশ্রুতি দেন—‘তোমাকে আজীবন ভালোবাসব!’

সুস্মিতার দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও রহমানের খুব সুন্দর সম্পর্ক। তাঁর সঙ্গ বেশ উপভোগ করছেন সুস্মিতা। উপভোগ করছেন দুই কন্যাও। কিছুদিন আগে সুস্মিতা তাঁর বাড়িতে দীপাবলি পার্টি দেন, সেখানেও উপস্থিত ছিলেন রহমান। মনে হচ্ছে, মায়ের পছন্দে বেশ খুশিই সুস্মিতার কন্যারা।

সুস্মিতা ও তাঁর দুই কন্যা রিনি-আলিশার সঙ্গে রহমান শাল। ছবি : সংগৃহীত

কিন্তু ইদানীং সদা-সর্বদা সাবেক বিশ্বসুন্দরীকে অনুসরণ করছেন কেউ একজন। কে তিনি?

এর উত্তর দিয়েছেন মডেল রহমান শাল। ইনস্টাগ্রামে সুস্মিতার ছবি শেয়ার দিয়ে তিনি লিখেছেন, ‘আমি অন্ধকারেও তোমাকে অনুসরণ করব।’

কিছুদিন আগে ইনস্টাগ্রামে ‘স্রিফ তুম’ অভিনেত্রী সুস্মিতা সেন রহমানের সঙ্গে তাঁর প্রেমের কথা স্বীকার করেন। বলেন, মডেল রহমানের সঙ্গে তিনি ‘রহমান্সিং’ জীব্ন কাটাচ্ছেন। আর কে না জানে, রহমান যোগ রোমান্সিং সমান রহমান্সিং।

রহমান মুম্বাইয়ের মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে তাঁকে। বলিউডে পা রাখার জন্য বহুদিন ধরেই নাকি জোর চেষ্টা চালাচ্ছেন তিনি।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খুলতেন না। অথচ রহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানাচ্ছেন। সে কারণেই তাঁদের বিয়ের জল্পনা বাড়ছে বি-টাউনে। যদিও এখনই বিয়ে করছেন না বলে জানিয়ে দিয়েছেন সুস্মিতা। সূত্র : বলিউড বাবল

Advertisement