Beta

‘নো এন্ট্রি’র সিক্যুয়েলে ফিরছেন সালমান?

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৮ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৪

অনলাইন ডেস্ক
‘নো এন্ট্রি’র সিক্যুয়েলের চিত্রনাট্য প্রস্তুত। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘নো এন্ট্রি’র পরিচালক আনিস বাজমি বলেছেন, এই ছবির সিক্যুয়েলের চিত্রনাট্য প্রস্তুত করেছেন তিনি। আর প্রযোজক বনি কাপুরের সবুজসংকেতের অপেক্ষায় রয়েছেন।

২০০৫ সালে মুক্তি পেয়েছিল বলিউডের জনপ্রিয় কমেডি ছবি ‘নো এন্ট্রি’। এতে বলিউড ভাইজান ছাড়াও অভিনয় করেন অনিল কাপুর, ফারদিন খান, বিপাশা বসু, লারা দত্ত, এশা দেওল ও সেলিনা জেটলি। এবার এর সিক্যুয়েল করতে চান পরিচালক।

‘নো এন্ট্রি’র সিক্যুয়েলে সালমান খানের ভূমিকা প্রসঙ্গে জানতে চাইলে পরিচালক আনিস বলেন, প্রযোজক বনি কাপুরের সবুজসংকেতের অপেক্ষায় রয়েছেন তিনি। বনিকে এ ব্যাপারে জানিয়েছেনও।

‘আমি নিশ্চিত নই। জানি না এখনো। বনিই এ ব্যাপারে ভালো বলতে পারবে,’ সংবাদ সংস্থা আইএএনএসকে বলেন আনিস।

ছবির সিক্যুয়েল এখন কী পর্যায়ে আছে, জানতে চাইলে আনিস বলেন, ‘একটি সুন্দর চিত্রনাট্য রয়েছে আমার কাছে। আমি মনে করি, এই ছবিটি তৈরি করাই উচিত।’

“অনেক ভক্ত রয়েছে ‘নো এন্ট্রি’র। যখন এ ছবি ছোটপর্দায় দেখানো হয়েছিল, মানুষের কাছ থেকে প্রচুর প্রশংসাসূচক ফোনকল পেয়েছিলাম,” বলেন পরিচালক আনিস।

“যদি আমরা ‘নো এন্ট্রি’র দ্বিতীয় কিস্তি করি, এটা হবে হবে বড় ধরনের ছবি,” যোগ করেন আনিস।

এ মুহূর্তে পরিচালক আনিস বাজমি তাঁর ‘পাগলপন্তি’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন, এতে অভিনয় করেছেন অনিল কাপুর, জন আব্রাহাম, ইলিয়েনা ডি’ক্রুজ ও আরশাদ ওয়ারসি। আগামী ৬ ডিসেম্বর পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement