Beta

বউ সেজে চোখ মেরেছেন প্রিয়াঙ্কা!

২২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৪

অনলাইন ডেস্ক
হলদি অনুষ্ঠানে চোখ মেরেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের রাজকীয় বিয়ের প্রায় তিন মাস হতে চললেও এখনো আলোচনা একটুও থামায়নি বিশ্ব। বরং ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে আয়োজিত বিয়ের নতুন ছবি প্রকাশ পেলেই সেগুলো অন্তর্জালে ঝড় তুলছে। এবারও তাই হলো।

সম্প্রতি প্রিয়াঙ্কার কাজিন মান্নারা চোপড়া হলদি অনুষ্ঠানের বেশ কয়েকটি অদেখা ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন। ছবিগুলো ভক্তদের নজর কেড়েছে।

একটি ছবিতে দেখা যাচ্ছে, হলদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক পা মেলাচ্ছেন। দুজনই পরেছিলেন সাদা পোশাক আর তাঁরা ঢোলের তালে নাচছিলেন। আরেকটি ছবিতে দেখা যায়, শান্ত হয়ে বসে আছেন নিক, আর তাঁর মুখে-হাতে হলদি মাখিয়ে দিচ্ছেন প্রিয়াঙ্কার আত্মীয়রা। তবে একটি ছবি দর্শকের মনোযোগ কেড়েছে—ওড়না দিয়ে ঘোমটা টানা প্রিয়াঙ্কা চোখ মারছেন!

গত ১ ও ২ ডিসেম্বর হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় প্রিয়াঙ্কা ও নিকের। সেই থেকে তাঁরা ভক্তদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। খ্রিস্টান রীতির বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের ৭৫ ফুট দীর্ঘ ঘোমটার পোশাক।

হলদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও তাঁর আত্মীয়রা। ছবি : সংগৃহীত

পরিবার শুরুর পর থেকে নিকইয়াঙ্কার ভক্তরা চাইছেন, তাঁদের ঘর আলো করে সন্তান আসুক। বিয়ের পর বেশ কয়েকটি সাক্ষাৎকারে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক তাঁদের পরিবার পরিকল্পনার কথা জানান। সম্প্রতি মার্কিন সাংবাদিকরা বেশ কয়েকটি ছবি তোলেন প্রিয়াঙ্কার, সেই ছবিগুলোতে স্ফীত পেটের আঁচ পান ভক্তকুল। গুঞ্জন চরমে ওঠে, প্রথম সন্তানের আশা করছেন প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী নিক।

যা হোক, এ নিয়ে প্রিয়াঙ্কা বা নিক কোনো বক্তব্য না দিলেও মুখ খোলেন পিসির মা মধু চোপড়া। ভক্তরা প্রিয়াঙ্কাকে পিসি বলে ডাকেন। পরিষ্কার ভাষায় মধু জানিয়ে দেন, অন্তঃসত্ত্বার গুঞ্জনের কোনো সত্যতা নেই। ‘বেবি বাম্প’ মনে করার কারণ হিসেবে তিনি ক্যামেরার বাজে অ্যাঙ্গেলকে দায়ী করেন।

হলদিতে হাস্যোজ্জ্বল প্রিয়াঙ্কা-নিক। ছবি : সংগৃহীত

এবারের ভালোবাসা দিবসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’ এবং চিত্রসমালোচকদের কাছ থেকে বেশ ভালো ভালো রিভিউ পান।

শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা অভিনেত্রী জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement