Beta

চার দিনে আয় ৭২ কোটি

২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৭

অনলাইন ডেস্ক
‘টোটাল ধামাল’ ছবির দৃশ্যে অজয় দেবগন ও সোনাক্ষি সিনহা। ছবি : সংগৃহীত

সাপ্তাহিক ছুটির পরের দিন সোমবারও ভারতের বক্স অফিসে আধিপত্য বজায় রেখেছে অজয় দেবগনের সাম্প্রতিক কমেডি ছবি ‘টোটাল ধামাল’। মুক্তির চার দিনে সংগ্রহ ছাড়িয়েছে ৭০ কোটি রুপি।

জনপ্রিয় বলিউডি ফ্র্যাঞ্চাইজি ‘ধামাল’-এর তৃতীয় কিস্তি ‘টোটাল ধামাল’। গত শুক্রবার (২২ ফেব্রুয়ারি) পর্দায় ওঠে ছবিটি। প্রথম দিনে আয় করে ১৬ কোটি রুপির বেশি। দ্বিতীয় ও তৃতীয় দিনে বাড়ে সংগ্রহ।

সপ্তাহ শুরুর দিন সোমবার ‘টোটাল ধামাল’ আয় করে নয় কোটি ৮৫ লাখ রুপি। এ নিয়ে চার দিনে মোট সংগ্রহ দাঁড়াল ৭২ কোটি ২৫ লাখ রুপি। শতকোটির ক্লাবে ঢুকতে খুব বেশি দিন অপেক্ষা করতে হবে না বলেই মত বাণিজ্য বিশেষজ্ঞদের।

ভারতের বক্স অফিসে প্রথম দিন ছবিটি আয় করে ১৬.৫০ কোটি, দ্বিতীয় দিনে ২০.৪০ কোটি ও তৃতীয় আয় করে ২৫.৫০ কোটি রুপি। তিন দিনে সংগ্রহ দাঁড়ায় ৬২.৪০ কোটি রুপি। চতুর্থ দিনের সংগ্রহ যোগ করলে দাঁড়ায় ৭২ কোটি ২৫ লাখ রুপি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ জানিয়েছেন, ‘টোটাল ধামাল’ চতুর্থ দিনেও ‘টোটাল জয়’ করেছে। প্রথম সপ্তাহে ৯০ কোটির বেশি আয় করবে বলেই অনুমান তাঁর।

‘টোটাল ধামাল’ এরই মধ্যে রেকর্ড গড়েছে। প্রথম সপ্তাহান্তে এ বছরের সর্বোচ্চ আয় করা সিনেমা হলো এটি। এর আগে রণবীর সিং ও আলিয়া ভাটের ‘গাল্লি বয়’ প্রথম তিন দিনে আয় করে ৫১ কোটি রুপি, ছবিটি মুক্তি পেয়েছিল বিশ্ব ভালোবাসা দিবসে। প্রথম সপ্তাহান্তে ভিকি কুশলের ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ আয় করে ৩৫ কোটি রুপি ও কঙ্গনা রানাউতের ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ আয় করে ৪২ কোটি রুপি।

আন্তর্জাতিক বাজারেও ভালো আয় করছে এ ছবি। উৎসবের মৌসুম ছাড়াই মুক্তি পাওয়া এ ছবির সাফল্যে উচ্ছ্বসিত সবাই।

‘টোটাল ধামাল’-এ অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত, অনিল কাপুর, অজয় দেবগন, রিতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি, জনি লিভার, সঞ্জয় মিশ্র ও জাভেদ জাফরি। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিতে দীর্ঘ ১৯ বছর পর একসঙ্গে হলেন নব্বইয়ের দশকের অন্যতম সেরা বড়পর্দার জুটি মাধুরী-অনিল।

ইন্দ্র কুমার পরিচালিত ১৯৯২ সালে মুক্তি পাওয়া ‘বেটা’ ছবিতে জুটি বাঁধেন মাধুরী ও অনিল। সর্বশেষ ২০০১ সালে রাজকুমার সন্তোষীর ‘লজ্জা’য় এ জুটিকে দেখা যায়।

চলচ্চিত্র প্রদর্শক অক্ষয় রথি বলেছেন, ‘টোটাল ধামাল’ অসাধারণ সাড়া পাচ্ছে। ছোট-বড় সবাই এই সিনেমা দেখছে। সংশ্লিষ্টদের আশা, আগের দুই কিস্তিকে ছাড়িয়ে যাবে সম্পূর্ণ বিনোদনধর্মী এ ছবি। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement