Beta

কেন মিডিয়াকে এড়িয়ে যাচ্ছেন সালমান খান?

২৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৯

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

সুপারস্টার সালমান খান এখন ‘ভারত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। দীর্ঘদিন ধরেই গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন না সালমান। মনে হচ্ছে, মিডিয়ার সঙ্গে দূরত্ব বজায় রাখছেন বলিউড ভাইজান।

সম্প্রতি একটি ইভেন্ট থেকে নিজেকে সরিয়ে নেন সালমান খান, একটি পণ্যের প্রচারণায় অংশ নেওয়ার কথা ছিল তাঁর। মুম্বাইয়ে একটি ব্যাকপ্যাক ব্র্যান্ডের উদ্বোধন অনুষ্ঠানে নিউইয়র্কভিত্তিক ডিজাইনার ডেভিড এই অভিনেতাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু একেবারে শেষ মুহূর্তে এসে কোনো নির্দিষ্ট কারণ দর্শানো ছাড়াই ওই ইভেন্ট থেকে নিজেকে সরিয়ে নেন সালমান, প্রতিবেদনে এমনটাই বলেছে সংবাদমাধ্যম জুম।

ওই ইভেন্টে অংশ নেন হার্ড কৌর। তিনি অবশ্য বলেছেন, দর্শক ভালো সময়ই কাটিয়েছে। শেষ মুহূর্তে কয়েকজন মডেল অংশ নেন ওই আয়োজনে।

যা হোক, এটাই একমাত্র ঘটনা নয়। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘নোটবুক’ ছবির ট্রেইলার মুক্তির দিন মিডিয়ার কোনো প্রশ্নের উত্তর দিতে অস্বীকৃতি জানান সালমান খান। যদিও অনুষ্ঠানটি মিডিয়ার সঙ্গে আলাপের ছিল না।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও রয়েছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। এটি কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৬০ বছরের জীবতকালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র ঝলকসহ পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে সালমান খানকে। আগামী ঈদে মুক্তি পাবে ছবিটি।

এ ছাড়া দীর্ঘ ১৯ বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন সালমান খান ও পরিচালক সঞ্জয় লীলা বানসালি। সর্বশেষ তাঁরা কাজ করেছিলেন ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে।

তবে সালমানের বিপরীতে কোন নায়িকা থাকবেন, তা নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। বলিউডে গুঞ্জন, বানসালি ফের ঐশ্বরিয়া রাই বচ্চনকে পাওয়ার চেষ্টা করছেন। তিনি চান বড়পর্দায় ১৯ বছর আগের সেই ম্যাজিক নতুন রূপে হাজির হোক। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement