Beta

এক ফ্রেমে দুই প্রজন্মের দুই তারকা

১০ মার্চ ২০১৯, ১৬:৩৪

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম

প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। দীর্ঘদিন ধরেই বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। এখন হলিউডেও বেশ খ্যাতি। আর জাইরা ওয়াসিম? সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ ছবিতে অভিনয়ের পর রাতারাতি তারকা বনে যান এই তরুণী। পরে আমিরের সঙ্গেই আবার করেন ‘সিক্রেট সুপারস্টার’। এবার দুই প্রজন্মের দুই তারকা প্রিয়াঙ্কা-জাইরা এক হয়েছেন।

সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে প্রিয়াঙ্কা-জাইরার সেতুবন্ধ দেখা যাবে। দীর্ঘদিন এ ছবির শুটিং বন্ধ রেখেছিলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিজের শিডিউল শুরু করেছেন তিনি। আন্দামান দ্বীপপুঞ্জে শুটিং হলো তাঁদের। এতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সরাফ।

সুন্দর দ্বীপে শুধু শুটিংই করেননি অভিনেতা ও কলাকুশলীরা, ঘুরে বেরিয়েছেন, উপভোগ করেছেন নৈসর্গিক সৌন্দর্য। মাত্র কয়েক দিন আগে সেট থেকে গ্রুপফি (দলগত সেলফি) শেয়ার দিয়েছিলেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমাদের আকাশ গোলাপি।’ একটি ভিডিও শেয়ার দিয়েছিলেন তিনি, যেখানে ফারহান ও রোহিতকে দেখা গেছে।

এক ফ্রেমে দুই প্রজন্মের দুই তারকা। ছবি : ইনস্টাগ্রাম

এবার ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার সঙ্গে তোলা জোড়া সেলফি শেয়ার দিয়েছেন জাইরা ওয়াসিম। দুজনের চোখেই রোদচশমা। অপূর্ব লাগছে দুই সুন্দরীকে। ছবিতে এ পর্যন্ত লাইক পড়েছে এক লাখ ২৬ হাজারের বেশি।

‘দ্য স্কাই ইজ পিংক’ আয়শা চৌধারিকে নিয়ে নির্মিত। ১৯৯৬ সালের ২৭ মার্চ জন্মগ্রহণ করেন তিনি। মাত্র ১৩ বছর বয়সে পালমোনারি ফিব্রোসিস বা ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হন। এর পরই তিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মাত্র ১৯ বছর বয়সে মারা যান তিনি। তাঁর জীবনসংগ্রাম নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি। ছবিতে জাইরার মা-বাবার ভূমিকায় থাকবেন প্রিয়াঙ্কা ও ফারহান।

গত মাসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’, সম্প্রতি নেটফ্লিক্সে এটির বিশ্বব্যাপী প্রিমিয়ার হয়েছে। ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর এটি তাঁর প্রথম মুক্তি পাওয়া সিনেমা। সূত্র : পিংকভিলা

Advertisement