Beta

সোনিয়ার উপস্থাপনায় ‘দি বিউটি সার্কাস শো’

২২ মার্চ ২০১৯, ১৩:৫৪

ফিচার ডেস্ক
উপস্থাপক সোনিয়া হোসেন। ছবি : এনটিভি

মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ ছবি নিয়ে শুরু হয়েছে বিশেষ টক শো ‘দি বিউটি সার্কাস শো’। তারকাবহুল চলচ্চিত্রটির সংশ্লিষ্ট শিল্পীদের নিয়ে সাজানো হবে এই অনুষ্ঠানের প্রতি পর্ব।

অনুষ্ঠানে অভিনয়শিল্পীরা ছবির কাজের অভিজ্ঞতা ও অন্যান্য অনেক বিষয়ে কথা বলবেন। রুদ্র হকের পরিকল্পনায় ও সাদাত রাসেলের পরিচালনায় অনুষ্ঠানটিতে তাদের গল্পগুলো দর্শকের সামনে তুলে ধরবেন জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপক সোনিয়া হোসেন।

একটি চলচ্চিত্রকে ঘিরে অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে সোনিয়া হোসেন বলেন, ‘মাহমুদ দিদার আমার খুব ভালো বন্ধু। তাঁর পরিচালনায় আমি বেশ কিছু কাজ করেছি। বিউটি সার্কাসের অনেক গল্প আমারও জানা। দীর্ঘদিন পর ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আমি নিজেও উচ্ছ্বসিত। আশা করছি, অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।’

বাংলাদেশের ঐতিহ্যবাহী সার্কাস শিল্প নিয়ে নির্মিত প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, চিত্রনায়ক ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদ, এ বি এম সুমন প্রমুখ।

সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটির সহপ্রযোজনায় আছে ইমপ্রেস টেলিফিল্ম। চলচ্চিত্রটির পাওয়ার্ড বাই স্পন্সর ‘দারাজ’-এর স্টুডিও থেকে সরাসরি লাইভ সম্প্রচারিত হবে এ অনুষ্ঠানটি। অনুষ্ঠানের দুদিন আগেই বিউটি সার্কাস ও দারাজ-এর পেজে জানিয়ে দেওয়া হবে পরবর্তী অতিথি ও অনুষ্ঠান সম্প্রচারের সময়।

অনুষ্ঠানের প্রথম পর্বে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক এ বি এম সুমন। চলচ্চিত্রটিতে রংলাল চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ধীরে ধীরে এর বিভিন্ন পর্বে থাকবেন জয়া আহসান, চিত্রনায়ক ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদ, হুমায়ুন সাধুসহ চলচ্চিত্রটিতে নতুন গান নিয়ে হাজির হওয়া চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের জোনায়েদ ইভান ও নির্মাতা মাহমুদ দিদারসহ অন্যান্য শিল্পী।

Advertisement