Beta

মিডিয়াকে কেন এড়িয়ে চলছেন ক্যাটরিনা! নেপথ্যে কী?

২৪ মার্চ ২০১৯, ১৯:৪৯

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বেশ শান্ত স্বভাবের। লাস্যময়ী এই অভিনেত্রী সহজে মেজাজ হারান না। ক্যাটরিনার রসবোধের প্রশংসাও বলিপাড়ায় কান পাতলে শোনা যায়। কিন্তু সম্প্রতি বিভিন্ন অনুষ্ঠানে আশ্চর্যজনকভাবেই গণমাধ্যমকে এড়িয়ে চলতে দেখা যাচ্ছে ক্যাটকে। আর তাই বলিউডপাড়ায় ভাসছে নানা গুঞ্জন।

‘জব তক হ্যায় জান’ খ্যাত এই অভিনেত্রী সাধারণত গণমাধ্যমের সাথে বেশ আন্তরিক সম্পর্ক বজায় রাখেন। ফলে গণমাধ্যমকে এড়িয়ে চলা নিয়ে ক্যাটের ব্যক্তিগত বিভিন্ন বিষয় সামনে চলে এসেছে।

বেশ কিছুদিন ক্যাটরিনাকে ব্যক্তিগত ও পেশাগত বিভিন্ন ঝামেলা পোহাতে হয়েছে। বলিউড অভিনেতা রণবীর কাপুরের সাথে তাঁর সম্পর্কচ্ছেদ বহুল আলোচিত। প্রশ্ন উঠেছে, তবে কি আলিয়া ভাটের সাথে রণবীরের প্রেমের সম্পর্কের কারণেই নিজেকে আড়াল করছেন ক্যাটরিনা?

আবেদনময়ী ক্যাটরিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুটি ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ ও ‘জিরো’ বক্স অফিসে ঝড় তুলতে একেবারেই ব্যর্থ হয়েছে। ক্যাট এখন তাঁর পরবর্তী চলচ্চিত্র ‘ভারত’ নিয়ে আশাবাদী। শুধু তিনিই নন, ‘ভারত’ নিয়ে আশাবাদী তাঁর ভক্তকুলও।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এর শুটিং শেষ হয়েছে সদ্যই। এ ছবিতে ক্যাট জুটি বেঁধেছেন বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর নতুন সংস্করণ ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে।

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও রয়েছেন দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ, আসিফ শেখসহ অন্যরা। এবারের ঈদে বক্স অফিসে ঝড় তুলতে প্রস্তুত ছবিটি। অনুরাগীদের আশা, এই চলচ্চিত্রের মাধ্যমেই ক্যাট তাঁর স্বমহিমায় ফিরবেন ও তাঁর অনন্য প্রতিভার প্রতি সুবিচার করবেন। সূত্র : বলিউড বাবল

Advertisement