Beta

বিয়েবাড়িতে সালমান খানের নাচ দেখেছেন?

২৫ মার্চ ২০১৯, ২২:৩৪

অনলাইন ডেস্ক
তেলেগু সুপারস্টার ভেঙ্কাটেশের সঙ্গে নাচলেন সালমান খান। ছবি : সংগৃহীত

তেলেগু সুপারস্টার দাগ্গুবতি ভেঙ্কাটেশের কন্যা আশ্রিতা সম্প্রতি বিনায়ক রেড্ডির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। রাজকীয় বিয়েতে উপস্থিত ছিলেন রাম চরণ, নাগা চৈতন্য, সামান্থা আক্কিনেনির মতো দক্ষিণী তারকারা।

বিয়ের আগে এক অভিজাত অনুষ্ঠানের আয়োজন করেন ভেঙ্কাটেশ। ওই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান, রানা দাগ্গুবতিসহ অন্য তারকারা।

বিবাহপূর্ব অনুষ্ঠানের একটি ভিডিও এবার ট্রেন্ডতালিকায় জায়গা করে নিল। ভিডিওতে দেখা যাচ্ছে, ভেঙ্কাটেশ ও সালমান খান গানের তালে পা মেলাচ্ছেন। নিজের জনপ্রিয় ড্যান্স নাম্বার ‘জুম্মে কি রাত’-এ ভেঙ্কাটেশের সঙ্গে নেচে ঝড় তোলেন সালমান।

দুই তেলেগু-বলিউড সুপারস্টারের নাচে অতি-উত্তেজিত তাঁদের ভক্তরা। সামাজিক মাধ্যমে ভক্তরা সেই নাচের ভিডিওটি শেয়ার করেছেন।

কিছুদিন আগে পিরিয়ড ড্রামা ‘ভারত’ ছবির শুটিং শেষ করেছেন সালমান খান। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এ ছাড়া এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর ব্যাপক সাফল্যের পর ফের সালমান ও ক্যাটরিনাকে এক করলেন পরিচালক আলি আব্বাস জাফর। ‘ভারত’ প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

সালমান খানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘দাবাং থ্রি’-তে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন সোনাক্ষি সিনহা। সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ সিনেমায় ভাইজানের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট। এ ছাড়া সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী কোরিয়ান সিনেমা ‘ভেটেরান’-এর স্বত্ব কিনে নিয়েছেন। এই সিনেমায়ও দেখা যাবে সালমানকে। সূত্র : ডিএনএ

Advertisement