Beta

মন ছুঁলো মা-কন্যার জলমগ্ন ছবি

২১ এপ্রিল ২০১৯, ১৮:২২

অনলাইন ডেস্ক
জলমগ্ন ঐশ্বরিয়া ও তাঁর আদুরে কন্যা আরাধ্যা। ছবি : ইনস্টাগ্রাম

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের যুগল জীবনের এক যুগ পূর্ণ হয়েছে গতকাল। ২০০৭ সালের ২০ এপ্রিল দুই তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হন। যুগপূর্তিকে স্মরণীয় করে রাখতে মালদ্বীপে মধুচন্দ্রিমায় গেছেন এ যুগল। বিশেষ মুহূর্তগুলো ভাগাভাগি করছেন অনুরাগীদের সঙ্গে।

সংক্ষিপ্ত সময়ের প্রেমের পর রাজকীয় আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন ঐশ্বরিয়া ও অভিষেক। মুম্বাইয়ে অভি ও অ্যাশের বিয়ের আয়োজন ছিল বলিপাড়ার অন্যতম অভিজাত। বি-টাউনের সবার কাছে সেই আয়োজন স্মরণীয়। সেই বন্ধনের পর ১২ বছর অতিক্রান্ত হলো।

ঐশ্বরিয়া ও অভিষেকের ঘর আলো করে আছে কন্যাসন্তান আরাধ্যা বচ্চন। বিয়ের যুগপূর্তি উপলক্ষে ঐশ্বরিয়া, অভিষেক ও আরাধ্যা গেছেন মালদ্বীপে। সেখানেই বিশেষ দিনটি উদযাপন করছেন তাঁরা।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রী ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যার একটি দারুণ ছবি পোস্ট করেছেন অভিষেক বচ্চন। ক্যাপশনে অভিষেক লিখেছেন, ‘হ্যাপিনেস।’ ছবিতে জলমগ্ন মা-কন্যা। সেই ছবি ভক্ত ও অনুরাগীদের মন ছুঁয়েছে।

মালদ্বীপে স্বামী অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়া। ছবি : ইনস্টাগ্রাম

এক ভক্ত শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ বিবাহবার্ষিকী। ঈশ্বর মঙ্গল করুন। মরিশাস থেকে ভালোবাসা জানাচ্ছি।’ আরেক ভক্ত লিখেছেন, ‘দারুণ।’ ছবিটিতে এ পর্যন্ত দুই লাখ ৩০ হাজারের বেশি লাইক পড়েছে।

এর আগে একবার স্ত্রীর প্রশংসা করে অভিষেক বচ্চন বলেছিলেন, ‘ঐশ্বরিয়া সুপারওম্যান। যা কিছুই সে করে, মনপ্রাণ ঢেলেই করে—কি অভিনয়ে, কি মা হিসেবে।’

ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন ঐশ্বরিয়া। ছবিটি কন্যা আরাধ্যার তোলা।

ঐশ্বরিয়া রাই বচ্চন একটি প্রকল্পে চুক্তি সেরেছেন, কিন্তু সেই সিনেমা সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তাঁকে সর্বশেষ ‘ফান্নে খান’ সিনেমায় দেখা গেছে। এতে আরো ছিলেন অনিল কাপুর ও রাজকুমার রাও। আগামীতে অনুরাগ বসুর একটি সিনেমায় দেখা যাবে অভিষেককে। সম্প্রতি শুটিংও শেষ করেছেন। তবে নাম এখনো ঘোষণা হয়নি। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement