Beta

মৌলিক গল্প নিয়ে আসছে ‘আব্বাস’

১৬ মে ২০১৯, ১৭:৫৮

শট নেওয়ার পর তা দেখছেন পরিচালকসহ শিল্পী ও কলাকুশলীরা। ছবি : সংগৃহীত

নকল গল্প ও মানহীন চলচ্চিত্রের কারণে ধ্বংসের পথে দেশী চলচ্চিত্র। বিদেশি গল্পের দুর্বল বাংলা সংস্করণ দেখে হল বিমুখ দর্শক। সারা জীবন নকল চলচ্চিত্র নির্মাণ করেছে দাবি করেও অনেক পরিচারক দাপটের সাথে কাজ করছেন। এমন সময় মৌলিক গল্পের চলচ্চিত্র নিয়ে আসছে ‘আব্বাস’। শতভাগ মৌলিক দাবি করেছেন পরিচালক সাইফ চন্দন।

সাইফ চন্দন বলেন, ‘এক অর্থে পৃথিবীর সব গল্পই নকল। দেখা গেল প্রথমে ছেলেমেয়ের দেখা হয়, তারপর প্রেম। হয় বিয়ে না হয় বিচ্ছেদ। শুনলে সব গল্প একই রকম মনে হবে। তবে গল্পটা নিজের মতো করে বলাটাই মৌলিক বলে আমি মনে করি। পুরান ঢাকার একটি গল্প নিয়ে আমি ‘আব্বাস’ চলচ্চিত্রটি নির্মাণ করছি। এটা কোনো চলচ্চিত্রের নকল নয়। সেই অর্থে আমার এই ছবিটি শতভাগ মৌলিক গল্প নিয়ে নির্মাণ করছি। আমাদের দেশের গল্প, আশা করি সবার কাছে ছবিটি ভালো লাগবে।

থ্রিলার ও রোমান্টিক ঘরানার এই ছবিটির শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ। এখন চলছে সম্পাদনার কাজ। সম্পাদনার কাজ শেষে শিগগিরই সেন্সর বোর্ডে জমা দেওয়ার কথা রয়েছে।

এর আগে সাইফ চন্দন নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’। ছবিতে জুটি বেধে অভিনয় করেছেন কায়েস আরজু ও আইরিন। ‘আব্বাস’ চলচ্চিত্রে জুটি বেধে অভিনয় করেছেন নিরব ও সোহানা সাবা। চলচ্চিত্রে নিরব-সাবা জুটি এবারই প্রথম।

ছবিতে আরো অভিনয় করেছেন আলেকজান্ডার বো, ডন, জয়রাজ, ইলোরা গহর, শিমুল খান, তাসনিয়া, নুসরাত পাপিয়া, সমাপ্তি, সূচনা আজাদ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস।

Advertisement