Beta

মার্কিন গায়িকাকে প্রকাশ্যে জোর করে চুমুর চেষ্টা!

০৪ জুন ২০১৯, ১৫:৫৫

অনলাইন ডেস্ক
জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী মাইলি সাইরাস। ছবি : সংগৃহীত

জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী মাইলি সাইরাসকে প্রকাশ্যে চুল টেনে চুমু দেওয়ার চেষ্টা করেছেন এক ভক্ত। গত রোববার বার্সেলোনায় স্বামী লিয়াম হেমসওর্থের সামনেই এ কাণ্ড ঘটে।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, স্পেনের বার্সেলোনার এক হোটেলে উঠেছিলেন ২৬ বছরের সংগীতশিল্পী-গীতিকার মাইলি সাইরাস। সঙ্গে ছিলেন ২৯ বছর বয়সী স্বামী, অভিনেতা লিয়াম হেমসওর্থ। সেই হোটেলের সামনে জড়ো হন অনেক ভক্ত। হোটেল থেকে বের হওয়ার পরে ভিড় ঠেলে এগিয়ে যান মাইলি ও লিয়াম। হঠাৎই এক ভক্ত মাইলির চুল ছুঁয়ে দেন, পরে কাঁধে হাত রেখে চুমু দেওয়ার চেষ্টা করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে ওই ব্যক্তিকে এক মুহূর্তের জন্য দেখা যায়। ভিড়ের মধ্যে তিনি জোর করে মাইলিকে চুমু দেওয়ার চেষ্টা করেন। কিন্তু চুমু দেওয়ার আগেই নিজেকে সরিয়ে নেন মাইলি। নিরাপত্তার দায়িত্বে থাকা প্রহরীরা তাঁকে আলাদা করেন। তারপর স্বামীর সঙ্গে হেঁটে এগিয়ে যান।

দেখুন ভিডিওটি :

প্রিমাভেরা সাউন্ড ফেস্টিভ্যাল উপলক্ষে বার্সেলোনায় গিয়েছিলেন মাইলি সাইরাস। সামাজিক মাধ্যমে এখনো ওই কাণ্ড নিয়ে কোনো মন্তব্য করেননি মাইলি ও তাঁর স্বামী।

Advertisement