Beta

পুলিশকে টানা ৩৯ দিন চুমু খেতে চান পরিচালক!

২২ জুলাই ২০১৯, ১২:৫২ | আপডেট: ২২ জুলাই ২০১৯, ১২:৫৪

অনলাইন ডেস্ক
বলিউড নির্মাতা রামগোপাল ভার্মা। ছবি : সংগৃহীত

পুলিশকে টানা ৩৯ দিন চুমু খাওয়ার ইচ্ছে প্রকাশ করে ফের ট্রেন্ড-তালিকায় উঠে এলেন বলিউড পরিচালক রামগোপাল ভার্মা। শুধু কি তাই, যদি দ্বিতীয় কন্যা থাকত, তবে নাকি পুলিশের সঙ্গেই বিয়ে দিতেন, এভাবেই প্রশংসা করলেন রামগোপাল।

কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন নামকরা চিত্রনির্মাতা? আসলে পুলিশের দায়িত্ব পালনে খুশি হয়েই উচ্ছ্বাস প্রকাশ করেছেন রামগোপাল ভার্মা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি একটি রয়্যাল এনফিল্ড বাইকে চেপে হায়দরাবাদের মুসাপেতে তেলেগু ছবি ‘আইস্মার্ট শঙ্কর’ দেখতে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন আরো দুই পরিচালক অজয় ভূপতি ও অগস্ত্য। এক বাইকে তিনজন। হেলমেট ছিল না কারো। এত বড় অপরাধ সত্ত্বেও পুলিশ তাঁদের খেয়াল করেনি। থিয়েটারে যাওয়ার ভিডিও টুইট করে ভার্মা লেখেন, “পুলিশ কোথায়? মনে হয় তারাও হলের ভেতরে ‘আইস্মার্ট শঙ্কর’ দেখতে ব্যস্ত।”

তবে মশকরার ফল হাতেনাতে পেয়েছেন রামগোপাল। পরিচালককেও ব্যঙ্গ করে টুইট করেছে পুলিশ। তারা লিখেছে, ‘ট্রাফিক আইন না মানা অপরাধ। অভিযোগ দায়েরের জন্য ধন্যবাদ। আশা করব, আপনি নিজেও আইন মেনে চলবেন।’

বাইকের মালিক দিলীপ কুমারের নামে এক হাজার ৩৩৫ টাকা জরিমানা করে সেই ছবিও পোস্ট করেছে পুলিশ।

ফিরতি টুইটে রামগোপাল ভার্মা সাইবেরাবাদ পুলিশের প্রশংসা করে লিখেছেন, ‘আপনাদের ভালোবাসি। এই দারুণ কাজের জন্য আমি টানা ৩৯ দিন চুমু দিতে চাই। যদি আমার দ্বিতীয় মেয়ে থাকত, তবে পুলিশকে মেয়েজামাই হওয়ার অনুরোধ করতাম।’

‘সরকার’, ‘রাত’সহ অসংখ্য হিট হিন্দি চলচ্চিত্র রয়েছে রামগোপাল ভার্মার ঝুলিতে। তেলেগু ভাষার সিনেমায়ও বেশ নামডাক তাঁর। প্রযোজনাও করেন। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই ‘বিতর্কিত’ মন্তব্য করে শিরোনাম হন এ নির্মাতা।

Advertisement