Beta

রেগে যাচ্ছেন আ খ ম হাসান!

১১ আগস্ট ২০১৯, ১৯:১৯

বিনোদন প্রতিবেদক

নাট্যাঙ্গনে রসিক ও সদালাপী অভিনেতা হিসেবেই পরিচিতি আ খ ম হাসান। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় আধিপত্যও অনেক বেশি। তবে এবার নিজেকে পাল্টিয়ে স্বজনবিমুখ হচ্ছেন তিনি। এমনকি কাছের মানুষ, প্রেমিকাসহ কাউকে কাছেই ঘেঁষতে দিচ্ছেন না।

ঈদের জন্য নির্মিত ‘ঘষা’ শিরোনামের একটি নাটকে অন্য এক আ খ ম হাসানকে দেখবে দর্শক। এনআর মিডিয়ার নিবেদনে নাটকটি পরিচালনা করছেন আকাশ নিবির। ইসতেয়াক আহম্মেদ রুমেলের গল্পে নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক।

আ খ ম হাসান বলেন, “নাটকে দর্শক নতুনত্ব খুঁজে পাবে। প্রথমে ‘ঘষা’ নামটি আমার প্রথমে ভীষণ পছন্দ হয়েছিল। আর তা ছাড়া সোশ্যাল মিডিয়ায় আধিপত্য আমার কাছে বড় নয়। বড় হলো কোটি ভক্তের ভালোবাসা। এটি ভাবতে সত্যি আনন্দের। শুধু দেশেই নয়, দেশের বাইরে কলকাতাসহ কয়েকটি দেশে আমার অভিনীত নাটক বেশ জনপ্রিয়। এমনকি কলকাতা থেকে অনেক কাজে অফার এসেছে; কিন্তু দেশের মায়া আর ভালোবাসার কথা ভেবে তাদের না বলে দিয়েছি। অন্যদিকে একটি মঞ্চনাটক নিয়েও আমার ওস্তাদ মামুনুর রশীদের একটি সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছি। আশা করি, নাটকটি দর্শক জনপ্রিয়তা লাভ করবে। নাটকটিতে দর্শক আমার সহকর্মী হিসেবে দেখতে পাবেন ফারজানা রিক্তাকে।”

পরিচালক আকাশ নিবির বলেন, ‘হাসান ভাই আমার খুব পছন্দের একজন অভিনেতা। তাঁকে নিয়ে কাজ করার পরিকল্পনা দীর্ঘদিনের। সবার সহযোগিতায় আর রোদ-বৃষ্টি উপেক্ষা করে নাটকটির শুটিং পুবাইলের বিলবিলায় সম্পূর্ণ করা হয়েছে। নাটকটির পুরো টিম ভীষণ কষ্ট করেছে। এনআর মিডিয়া আর পরিচালক নাজমুল রনি ও বিনোদন সাংবাদিক রাকিবের সুবাদে নাটকটি নির্মাণ করা হয়েছে। আশা করি, হাসান ভাইয়ের দর্শকদের ভীষণ ভালো লাগবে।’

‘ঘষা’ নাটকে আ খ ম হাসান ছাড়াও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, আমানুল হক হেলাল, অনুভব, নিশাত, বরিশাল্লে বাদল, কে এ নিলয় খান ও তাহের উদ্দিন মনা।

Advertisement