Beta

যুক্তরাষ্ট্রে বাড়ি খুঁজছেন, কবে বিয়ে প্রভাস-আনুশকার?

১৩ আগস্ট ২০১৯, ২১:৩৯

অনলাইন ডেস্ক
ভারতের দক্ষিণী তারকা প্রভাস ও আনুশকা শেঠি। ছবি : সংগৃহীত

ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে তাঁর সাবেক সহকর্মী আনুশকা শেঠির প্রেম চলছে দীর্ঘদিন, এমটাই গুঞ্জন বিনোদনপাড়ায়। যদিও উভয়েই পরস্পরকে নিছক ‘ভালো বন্ধু’ হিসেবে দাবি করে আসছেন। কিন্তু তাঁদের সম্পর্ককে ঘিরে শিরোনামের যেন শেষ নেই। যথারীতি আবারও শিরোনামে এলেন এ দুই তারকা।

টাইমস অব ইন্ডিয়া সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, দীর্ঘ দশ বছর ধরে বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ থাকা এ দুজন এবার সম্পর্কের পরবর্তী ধাপে পা রাখতে যাচ্ছেন।

প্রতিবেদন অনুযায়ী, প্রভাস ও আনুশকা এবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে তাঁদের ভালোবাসার নীড় খুঁজছেন। প্রভাস তাঁর ভালোবাসার মানুষটির জন্য ‘সাহো’র বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করেছেন, এমন গুঞ্জনও ছড়িয়েছে কিছুদিন আগে। আর নতুন গুঞ্জন সত্যি হলে, ভক্তরা তাঁদের সম্পর্কের নতুন সমীকরণ জানতে যে অধীর আগ্রহে অপেক্ষা করবেন, তা বলাই চলে।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ প্রতিবেদনে জানিয়েছে, ‘বাহুবলি টু’ মুক্তি পেয়েছে দু বছর হলো। তারও আগে থেকে প্রভাস ও আনুশকার প্রেমের গুঞ্জন। এর আগে তাঁরা ‘বিল্লা’ ও ‘মিরচি’ ছবিতে পর্দা ভাগাভাগি করেন। তাঁদের রসায়ন মন জয় করে নেয় ভক্তকুলে। ভক্তরা চান, বাস্তব জীবনেও বিবাহবন্ধনে আবদ্ধ হোন দুজন। অবশ্য এর আগে একবার খবর বেরিয়েছিল, আলাদা হয়ে গেছেন দুজন।

মুম্বাই মিররও সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, প্রভাস ও আনুশকা সম্পর্কের পরবর্তী ধাপে যেতে প্রস্তুত। তবে এখনই বিয়ের খবর নয়! প্রতিবেদন বলছে, লস অ্যাঞ্জেলেসে তাঁরা বাড়ি খুঁজছেন। সেখানেই ভালোবাসার নীড় হবে তাঁদের।

প্রভাস এই মুহূর্তে বিশাল বাজেটের ছবি ‘সাহো’ মুক্তির প্রহর গুনছেন। এ সিনেমাতে তাঁর বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অ্যাকশন থ্রিলারভিত্তিক সিনেমাটির ট্রেইলার এরই মধ্যে তুমুল আলোচনায় উঠে এসেছে।

এর আগে ছবিটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি কাজে বিলম্বের জন্য এটি পিছিয়ে ৩০ আগস্ট নির্ধারণ করা হয়েছে। তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘সাহো’।

Advertisement