Beta

কোনো সুখবর নেই সালমানের ভাইয়ের প্রেমিকার!

১৯ আগস্ট ২০১৯, ২০:১৭

অনলাইন ডেস্ক
‘দাবাং থ্রি’তে দেখা যাবে না জর্জিয়া আন্দ্রিয়ানিকে। ছবি : সংগৃহীত

অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল, আসন্ন ‘দাবাং থ্রি’ সিনেমায় অভিষেক হতে চলেছে সুপারস্টার সালমান খানের ভাই অভিনেতা-প্রযোজক আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানির। কিন্তু সে আশায় গুঁড়েবালি। হতাশ হতে হলো ভক্তদের।

জর্জিয়া নিজেই জানালেন, কোনো সুখবর নেই। ‘দাবাং থ্রি’ ছবিতে না অভিনয়, না যেকোনো ভূমিকা, এমনকি বিশেষ গানেও দেখা মিলবে না তাঁর।

বার্তা সংস্থা আইএএনএসকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে জর্জিয়া বলেছেন, ‘দাবাং থ্রি’ ছবিতে অভিষেক হচ্ছে না এ সুন্দরীর। বলেন, “পুরোটাই গুজব। আরবাজ ও সালমানের সৃজনশীলতা আমি ভালোবাসি, কিন্তু ‘দাবাং থ্রি’তে আমি অভিনয় করছি না। আর ভবিষ্যৎ কে-ই বা বলতে পারে।”

“তবে এ ছবি নির্মাণের প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করছি। ডিসেম্বরে ‘দাবাং থ্রি’র মুক্তির জন্য মুখিয়ে আছি,” যোগ করেন জর্জিয়া।

বলিউডি ছবিতে নয়, তামিল ওয়েব সিরিজ দিয়ে ভারতের বিনোদন দুনিয়ায় পা রাখতে চলেছেন জর্জিয়া আন্দ্রিয়ানি। জানালেন নিজেই। ‘এই সিরিজটি বেছে নেওয়ার কারণ হলো, এতে আমি ক্যারোলিন নামের দারুণ চরিত্রে অভিনয় করছি। খুবই চ্যালেঞ্জিং, কিন্তু সেটা করতেই প্রেরণা পাচ্ছি,’ বলেন ইতালীয় সুন্দরী।

ভাষাগত বাধা কীভাবে মোকাবিলা করছেন? উত্তরে জর্জিয়া বলেন, ‘চিত্রনাট্যে দারুণ আগ্রহ আর রিহার্সেল।’ তাঁর হাতে এখন আরেকটি প্রকল্প আছে। অভিনয়ে অভিষেক না হলেও এরই মধ্যে ফ্যাশন-বিশ্বে নিজের নাম পাকা করেছেন।

‘যখন ছোট ছিলাম, নোটবুকে পোশাকের স্কেচ করতাম। মাকে বলতাম, একদিন দেখবে জর্জিও আরমানির (ইতালীয় ফ্যাশন ডিজাইনার) জায়গায় জর্জিয়া আন্দ্রিয়ানির নাম উচ্চারিত হবে,’ যোগ করেন জর্জিয়া।

জর্জিয়া আরো বলেন, ‘এখন আমার সমস্ত পরিকল্পনা নিজের পোশাক ডিজাইন নিয়ে। ফ্যাশন ছাড়া আর কিছু ভাবছি না।’

সালমান খান এখন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় কিস্তিতে তাঁর বিপরীতে বরাবরের মতো রয়েছেন লাস্যময়ী অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ভারতের মধ্যপ্রদেশে এই ছবির শুটিং শুরু হয়। এখন এ ছবির শুটিং চলছে রাজস্থানে।

আরবাজ খান প্রযোজিত ও প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’ ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement