Beta

আসামের বন্যাদুর্গতদের জন্য অক্ষয়ের ২ কোটি রুপি

২১ আগস্ট ২০১৯, ০০:৩২

অনলাইন ডেস্ক
বলিউড তারকা অক্ষয় কুমার। ছবি : সংগৃহীত

যেকোনো সংকট বা দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে তারকাদের এগিয়ে আসার সংবাদ নতুন নয়। প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করতে জনসাধারণের সঙ্গে একাত্ম হয়ে যান অনেক তারকাই। এ ছাড়া অর্থসাহায্য প্রদানের মাধ্যমে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ান তাঁরা। এবারও সেই দৃষ্টান্ত রাখলেন ‘মিশন মঙ্গল’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমার।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, আসামের বন্যাদুর্গতদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয় কুমার। তাঁদের জন্য এরই মধ্যে দুই কোটি রুপির অনুদান দিয়েছেন বলিউডের ‘খিলাড়ি’।

এ বিষয়ে অক্ষয় বলেন, ‘আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল আমাকে ফোন করেছিলেন। এর পরে আমি দুর্গতদের জন্য সাহায্য পাঠাই। আমার অনুদানের কথা জানার পরে আরো অনেকেই দুর্গতদের সাহায্যে এগিয়ে আসেন, তাঁদের জন্য অনুদান পাঠান। আসামের মুখ্যমন্ত্রীর ফোন পেয়ে আমি খুশি হয়েছি।’

অক্ষয় আরো বলেন, ‘ভারতের মানুষ বড় মনের অধিকারী। কোনো সমস্যা সম্পর্কে অবগত হলেই সমাধানে মানুষ এগিয়ে আসে ও সাহায্যের হাত বাড়িয়ে দেয়।’

সম্প্রতি মহারাষ্ট্রের বন্যাদুর্গত জনগণের পাশে দাঁড়ান বলিউডের তারকা দম্পতি রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি সুজা। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের ত্রাণ তহবিলে ২৫ লাখ রুপি অনুদান দেন তাঁরা। অনুদানের চেক হাতে পেয়ে এ দম্পতির ছবি টুইটারে শেয়ার করে তাঁদের ধন্যবাদ জানাতেও ভোলেননি মুখ্যমন্ত্রী। 

এরই মধ্যে বক্স অফিস ঝড় তুলেছে অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’।  গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পায় এ ছবি। মাত্র পাঁচ দিনে বক্স অফিসে শতকোটির ক্লাবে ঢুকেছে এ ছবি।

Advertisement