Beta

রেল স্টেশনে বহু মেয়ের সঙ্গে প্রেম করেছি : শাহরুখ

২৪ আগস্ট ২০১৯, ২৩:০৫

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার শাহরুখ খান। ছবি : সংগৃহীত

বিভিন্ন রেলওয়ে স্টেশনে বহু মেয়ের সঙ্গে প্রেম করেছেন বলে প্রকাশ্যে স্বীকার করলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান।

গতকাল শুক্রবার বান্দ্রা রেলওয়ে স্টেশনে আয়োজিত এক অনুষ্ঠানে ওই কথা বলেন শাহরুখ খান। রেলওয়ে স্টেশনে অনেক অভিনেত্রীর সঙ্গে রোমান্সের কথা স্মরণ করেন এ সুপারস্টার।

শাহরুখ বলেন, ‘এখানে আসতে পেরে খুব খুশি হয়েছি। এর প্রধান কারণ, রেল স্টেশনে অনেক মেয়ের সঙ্গে আমার ভালোবাসা হয়েছে, অনেক প্রেম হয়েছে। কিন্তু একমাত্র বান্দ্রা স্টেশনই রয়ে গেছে, যেখানে আমি আসিনি। এখানে আমন্ত্রণের জন্য আপনাদের ধন্যবাদ। অনেক স্টেশনই দেখেছি আমি। তো কোনো হিরোইনকে নিশ্চয়ই বলব, এখানে আসা-যাওয়া করতে হবে।’

সেই ২১ বছর আগে ‘দিল সে’ ছবির সময় থেকে রেলওয়ে স্টেশনের সঙ্গে সংযোগ শাহরুখ খানের। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল এ ছবি। ছবিতে দেখানো হয়েছিল, রেলওয়ে স্টেশনে দেখা হয় শাহরুখ ও মনীষা কৈরালার। সেই দেখা প্রেমে রূপ নেয়।

২০১৩ সালে মুক্তি পাওয়া ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে রেলস্টেশনে দেখা হয় দীপিকা পাড়ুকোনের সঙ্গে, সেখান থেকেই প্রেম। এ ছবির গুরুত্বপূর্ণ অংশ শুট করা হয়েছিল ট্রেনে।

তবে শুধু দেশীয় রেলস্টেশনে শাহরুখের প্রেম সীমাবদ্ধ থাকেনি। সীমানা ছাড়িয়েছে। বিখ্যাত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র সেই দৃশ্যের কথা কে ভুলতে পারবে, যেখানে শাহরুখ খানের চরিত্র রাজ মালহোত্রা ইউরোপের রেলওয়ে স্টেশনে দেখা পেয়েছিল কাজলের চরিত্র সিমরন সিংয়ের? দর্শকমনে আজও ওই দৃশ্য জীবন্ত।

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘হ্যারি মেট সিজল’ ছবিতে বুদাপেস্ট থেকে প্রাগ পর্যন্ত রেলে রোমান্স করেছেন শাহরুখ খান ও আনুশকা শর্মা।

নিজেদের পছন্দের তারকাকে ফের বড়পর্দায় দেখতে মুখিয়ে আছেন শাহরুখ খানের ভক্তরা। কিন্তু কবে যে তিনি শুটিংয়ে ফিরবেন, দিনক্ষণ জানাচ্ছেন না। কিং খানের সর্বশেষ সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এই ছবি বক্স অফিসে সুপারফ্লপ হয়েছিল। এরপর আর সিনেমা করতে নাকি হৃদয়ের সাড়া পাচ্ছেন না শাহরুখ। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement