Beta

সালমার ‘মন মাঝি’তে অহনা ও রোমিও

২৯ আগস্ট ২০১৯, ১৭:৫৫

বিনোদন প্রতিবেদক

এনটিভি ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী সালমার গাওয়া জনপ্রিয় গান ‘মন মাঝি’। সম্প্রতি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন তিনি। এই  মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন ছোটপর্দার অভিনেত্রী অহনা রহমান ও নবাগত মডেল রোমিও।

এ বিষয়ে সালমা বলেন, “‘মন মাঝি’ গানটি আমার ১১তম একক অ্যালবাম ‘মন মাঝি’ অ্যালবামের টাইটেল গান। গানটি প্রকাশ হয় ২০১৭ সালে ভালোবাসা দিবসে উপলক্ষে। তখন সেই গানটির লিরিকাল ভিডিও খুব জনপ্রিয় হয়েছে। এবং গানটির অনেক অনুরোধ আসে আমার কাছে, কবে মিউজিক ভিডিও আসবে। অবশেষে অসাধারণ একটি মিউজিক ভিডিও শ্রোতাদের উপহার দিতে পেরে খুব ভালো লাগছে। আশা করি ‘মন মাঝি’ গানটি সবাই পছন্দ করবেন।”

অহনা ও রোমিও ছাড়াও ‘মন মাঝি’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন রিফাত চৌধুরী জিদান ও শিশু শিল্পী আজান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আহমেদ শাকিল নিশান।

গানটির কথা ও সুর করেছেন জিয়া উদ্দিন আলম, সংগীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ। ‘মন মাঝি’ মিউজিক ভিডিওটি গত ২৮ আগস্ট বুধবার জিসান মাল্টিমিডিয়া অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

অ্যালবামের বাকি গানগুলো ছিল ‘মন মাঝি’, ‘দরদ’ এবং ‘কে যে যখন’ শিরোনামের তিনটি গান। গানগুলো লিখেছেন জাহিদ আকবর, মাহমুদ মানজুর ও জিয়াউদ্দিন আলম। সুর-সংগীত করেছেন নাজির মাহমুদ, রেজয়ান শেখ ও মুশফিক লিটু।

Advertisement