Beta

বলিউডকে বিদায় বলা জাইরার শেষ ছবির ট্রেইলার (ভিডিওসহ)

১০ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৫

অনলাইন ডেস্ক
‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির দৃশ্যে প্রিয়াঙ্কা, জাইরাসহ অন্যরা। ছবি : সংগৃহীত

দীর্ঘদিন পর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হিন্দি চলচ্চিত্র মুক্তি পেতে চলেছে। আজ প্রকাশিত হলো বহুল প্রতীক্ষিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর ট্রেইলার। সোনালি বোস পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন ‘দঙ্গল’ খ্যাত জাইরা ওয়াসিম, অভিনেতা ফারহান আখতার ও রোহিত সরাফ।

হিন্দুস্তান টাইমস এক খবরে বলেছে, আগামী ১৩ সেপ্টেম্বর টরোন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে ‘দ্য স্কাই ইজ পিংক’। আর ভারতের ছবিটি মুক্তি পাবে ১১ অক্টোবর। আরএসভিপি মুভিস ও আরকেএফ প্রযোজিত এই ছবি দিয়ে তিন বছর পর হিন্দি চলচ্চিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।

ট্রেইলার মুক্তির পরপর অন্তর্জালে বেশ আগ্রহভরে দেখছেন ভক্তরা। শুধু প্রিয়াঙ্কাই নন, কাশ্মীরের মেয়ে দঙ্গলকন্যা জাইরা ওয়াসিমকে নিয়েও ব্যাপক আগ্রহ সিনেপ্রেমীদের মধ্যে। গত জুনে অভিনয় পেশা ‘ইসলামী মূল্যবোধের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দেন জাইরা। অভিনয়ে আর না ফিরলে এটিই জাইরার শেষ সিনেমা। আর তাই তাঁকে পর্দায় দেখতে মুখিয়ে ভক্তরা।

দেখুন ট্রেইলার :

ট্রেইলারের শুরুতেই দেখানো হয়, প্রিয়াঙ্কা ও ফারহানের প্রেমে পড়ার দৃশ্য। দুর্ঘটনাবশত অন্তঃসত্ত্বা হয়ে পড়েন প্রিয়াঙ্কা। তাঁদের প্রেমের গল্প জাদু ছড়ায়। সন্তানও জন্ম হয়। কিন্তু পরে তাঁদের জীবনে শুরু হয় দুঃখজনক অধ্যায়। তাঁদের মেয়ের ভূমিকায় থাকা জাইরার শরীরে জটিল রোগ ধরা পড়ে। শুরু হয় সংগ্রাম। জীবনযুদ্ধ, হাসি-কান্না সব মিলিয়ে দুর্দান্ত প্রেমের গল্প ‘দ্য স্কাই ইজ পিংক’।

সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ অল্প বয়সে পালমোনারি ফিব্রোসিস রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। আয়শার ভূমিকায় রয়েছেন জাইরা ওয়াসিম।

Advertisement