Beta

প্রথমবার মালয়েশিয়া শাকিব অপু পুত্র জয়

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৮

বিনোদন প্রতিবেদক

মা-বাবার মতো নিজেও এখন তারকা আব্রাহাম খান জয়। শাকিব-অপুর মতোই ভক্তরা নিয়মিত তার খোঁজ রাখেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করলে অসংখ্য লাইক-কমেন্টস করেন। যদিও তার বয়স মাত্র তিন। মা-বাবার কারণে জয় এখন অনেকেরই আগ্রহ, ভালোলাগার কারণ। সম্প্রতি জয় মায়ের সঙ্গে মালয়েশিয়ার কুয়ালালামপুরে গিয়েছে।

মালয়েশিয়ায় বেশ কয়েকটি দর্শনীয় স্থান মায়ের সঙ্গে ঘুরে দেখছে সে। এনটিভি অনলাইনকে এই অনুভূতির কথা জানিয়েছে অপু বিশ্বাস বলেন, ‘জয়কে নিয়ে প্রথমবার মালয়েশিয়া এলাম। এখানে দর্শনীয় স্থানগুলোতে ঘুরছি। জয় খুব মজা পাচ্ছে। বিশেষ করে সঙ্গে নানি থাকায় সে আরো বেশি আনন্দ পাচ্ছে।’

অবকাশ যাপনের পাশাপাশি মালয়েশিয়ায় ‘বাংলাদেশ সাংস্কৃতিক মেলা ২০১৯’-এ অংশ নিচ্ছেন অপু বিশ্বাস।

মালয়েশিয়ার জোহর বাহরুতে ‘বাংলাদেশ সাংস্কৃতিক মেলা’ শীর্ষক অনুষ্ঠানে গতকাল অংশ নিয়েছেন তিনি। অনুষ্ঠানটি কোরিওগ্রাফি করেছেন ফ্লাই ফারুক। এ অনুষ্ঠানের পাশাপাশি মালয়েশিয়াতে ছেলে ও মাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন অপু।

মালয়েশিয়ার ‘বাংলাদেশ সাংস্কৃতিক মেলা’য় সংগীতশিল্পী আঁখি আলমগীর, ফকির শাহাবুদ্দিন, শেনিজও অংশ নিয়েছেন।

সম্প্রতি অপু বিশ্বাস শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির শুটিং। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এ ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ ছবির কাজও শেষ করেছেন অপু। সুবীর মণ্ডলের পরিচালনায় এ ছবির প্রধান চরিত্রে দেখা যাবে তাঁকে। এতে তাঁর পাশাপাশি ভারতের অভিনয়শিল্পীদের মধ্যে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, চন্দন সেনসহ অনেকে। ছবিতে গানের সুর ও সংগীত পরিচালনা করছেন নচিকেতা।

Advertisement